রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

গাবতলী পৌরসভা নির্বাচনের ভোট চাওয়া নিয়ে বিরোধ দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ আহত ১০

গাবতলী পৌরসভা নির্বাচনের ভোট চাওয়া নিয়ে বিরোধ দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ আহত ১০

আমিনুর ইসলামঃ বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। আহতরা বগুড়া শজিমেক ও গাবতলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা চলছে। ঘটনা এলাকায় পুলিশ টহল বাড়ানো হয়েছে।
এলাকার একাধিক সুত্রথেকে জানাগেছে, ৮ জানুয়ারী রাতে বর্তমান কাউন্সিলর ও প্রার্থী সোহেল রানার সমর্থক ইমরান হোসেনকে অপর কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানীর রতনের সমর্থক আলামিন ভোট চাওয়াকে কেন্দ্র করে মারপিট করে। এঘটনায় প্রথমদফা সংঘর্ষ হলে প্রার্থী রতনের ২ জন সমর্থক আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। উক্তঘটনায় এলাকায় ব্যাপকভাবে উত্তেজনার ছড়িয়ে পরে। গাবতলী সরকারি হাসপাতালে আহতদের দেখতে যাওয়ার পথে সোহেল রানার ভোট ক্যাম্পের কাছে তার সমর্থকরা পাকা রাস্তার উপর ভ্যানগাড়ি থামিয়ে লাঠিসোটা ও ধারাণো দেশিয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে ব্যবসায়ী রেজওয়ানুল হক মানিক, ৭নং ওয়ার্ড আঃ লীগের সভাপতি আব্দুল জোব্বার, আবুল হোসেন সোনার, লুৎফর রহমান ও রাসেল পাইকারসহ ৫জনকে আহত করাহয় বলে গোলাম রব্বানী রতনের পক্ষ থেকে ও হাসপাতালে চিকিৎসাধিন আহতরা অভিযোগে করেন। হামলার অভিযোগ আস্বীকার করে বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী মোঃ সোহেল রানা বলেনে, আমার সমর্থক ইমরান হোসেনকে ধরে নিয়ে গিয়ে মারপিট করে। তাকে ছাড়াতে গেলে সংঘর্ষ সৃষ্টি হয়। এসময় আবু তাহের, জাহিদুল ইসলাম জিহাদ ও রব্বানী আহত হয়। আহত আবু তাহেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাল (শজিমেক) ও অন্যদেরকে গাবতলী সরকারি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এঘটনায় পরদিন ৯ জানুয়ারী সকালে এলকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে ও উভয় প্রার্থীর সমর্থকরা লাঠিসোটা নিয়ে মহড়া দেয়। সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গাবতলী পৌর সভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রতন ও সোহেল রানার সমর্থকদের মধ্য ভোট নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। দুপুর আড়াইটা পর্যন্ত এরিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ ও এজাহার দেননি। উল্লেখ্য চলতি ২০২১ সালের ১১ জানুয়ারী প্রতিক বরাদ্দ এবং ৩০ জানুয়ারী বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ারকরুন: