রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন মা-গাবতলীতে মোটর সাইকেল দূর্ঘটনায় বাবা-ছেলে নিহত

গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন মা-গাবতলীতে মোটর সাইকেল দূর্ঘটনায় বাবা-ছেলে নিহত

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও ছেলে মৃত্যুবরণ করেছেন। গুরুত্বর আহত হয়ে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি রয়েছেন মা। এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীরহাট এলাকায় গাবতলী-বাগবাড়ী সড়কের পার্শ্বে অবস্থিত এক বিদ্যুৎ খুটির সঙ্গে ধাক্কা লেগে।
জানা গেছে,মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় বগুড়া গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের বাইগুণী প্রামানিকপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিন প্রাং এর ছেলে জাহিদুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ছেলে মুন্না (৩৪) এর মোটর সাইকেলে চরে উপজেলার নশিপুর ইউনিয়নের নিজগ্রামে শ্বশুর বাড়ী যাচ্ছিল। পতিমধ্যে পেরীহাট পৌঁছার কিছুদুর আগেই মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে একটি বিদ্যুৎ এর খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে জাহিদুল ইসলাম মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় মা ও ছেলেকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে ছেলে মুন্না মারা যায়। এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মা। নিহত মুন্নার আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল খালেক।

শেয়ারকরুন: