সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন মা-গাবতলীতে মোটর সাইকেল দূর্ঘটনায় বাবা-ছেলে নিহত

গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন মা-গাবতলীতে মোটর সাইকেল দূর্ঘটনায় বাবা-ছেলে নিহত

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও ছেলে মৃত্যুবরণ করেছেন। গুরুত্বর আহত হয়ে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি রয়েছেন মা। এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীরহাট এলাকায় গাবতলী-বাগবাড়ী সড়কের পার্শ্বে অবস্থিত এক বিদ্যুৎ খুটির সঙ্গে ধাক্কা লেগে।
জানা গেছে,মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় বগুড়া গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের বাইগুণী প্রামানিকপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিন প্রাং এর ছেলে জাহিদুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ছেলে মুন্না (৩৪) এর মোটর সাইকেলে চরে উপজেলার নশিপুর ইউনিয়নের নিজগ্রামে শ্বশুর বাড়ী যাচ্ছিল। পতিমধ্যে পেরীহাট পৌঁছার কিছুদুর আগেই মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে একটি বিদ্যুৎ এর খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে জাহিদুল ইসলাম মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় মা ও ছেলেকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে ছেলে মুন্না মারা যায়। এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মা। নিহত মুন্নার আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল খালেক।

শেয়ারকরুন: