বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:১৮ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

গেট না থাকায় অরক্ষিত গাবতলী কেন্দ্রীয় দূর্গামন্দির

গেট না থাকায় অরক্ষিত গাবতলী কেন্দ্রীয় দূর্গামন্দির

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ দীর্ঘদিন সংস্কার কাজ না হওয়ায় বগুড়ার গাবতলী কেন্দ্রীয় দূর্গাপুজা মন্ডপের বেহাল অবস্থায় পরিণত হয়েছে। মন্ডপের গেট না থাকায় মন্ডপটি অরক্ষিত অবস্থায় রয়েছে।
মন্দির কমিটির সাধারণ সম্পাদক ধীরেন রাজভর জানান, বিগত প্রায় ২০বছর আগে গাবতলী রেলস্টেশনের দক্ষিণপার্শ্বে গাবতলী কেন্দ্রীয় পূজা মন্দিরটি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকেই এলাকার হিন্দু সম্প্রদায়ের মানুষগুলো এখানে তাদের ধর্মীয় অনুষ্ঠান পালন করে আসছে। শুরুতে মন্দিরটি টিনের ছাউনি দিয়ে প্রতিষ্ঠিত হলেও এলাকার লোকজনের আর্থিক সহায়তায় একটু একটু করে মন্দিরটি এখন পাকা করা হয়েছে। কিন্ত মন্দিরটি দীর্ঘদিন আগে প্রতিষ্ঠিত হলেও প্রতিমা রক্ষার্থে মন্দিরের গেট নির্মিত করতে পারেনি তারা। মন্দিরে প্রতিমাগুলো অরক্ষিত রয়ে গেছে। এমতাবস্থায় হিন্দু সম্প্রদায়ের লোকজন চরম দূশ্চিন্তায় রয়েছে। বর্তমানে মন্দিরের নিরাপত্তার জন্য একটি গেট নির্মাণ জরুরী হয়ে পড়েছে। সরকারী অনুদান পেলে একটি গেট নির্মাণ করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করা যে তো। এ ব্যাপারে মন্দির কমিটির সভাপতি বিশ্বনাথ রাজভর জানান, আর্থিক সংকট থাকায় মন্দিরের নিরাপত্তার জন্য গেট নির্মাণ করা সম্ভব হচ্ছে না। সরকারী সহযোগিতা পেলে আমরা একাজটি সম্পন্ন করতে পারতাম।

শেয়ারকরুন: