সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

চট্টগ্রামে বিএনপি-যুবলীগ সংঘর্ষ, আহত ৩

চট্টগ্রামে বিএনপি-যুবলীগ সংঘর্ষ, আহত ৩

অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম নগরের মোহরা এলাকায় বিএনপি ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৩ নেতাকর্মী আহত হয়েছেন। ২ জানুয়ারি শনিবার  রাত সাড়ে ৮টার দিকে মোহরা কামালবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ তৌহিদ ইরফান। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূূূত্র জানায়, শনিবার রাত ৭টার দিকে বিএনপির কাউন্সিলর প্রার্থী ও চান্দগাঁও থানা বিএনপির সভাপতি মো. আজমের বাসভবনে সাংগঠনিক বৈঠকে যান বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। সেখানে বিএনপি কর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় স্লোগান দেয়া নিয়ে পথে যুবলীগের কর্মীদের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। পরে তা দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রুপ নেয়। এ সময় চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ তৌহিদ ইরফানসহ তিনজন আহত হন। বাকি দুজন বিএনপির কর্মী বলে জানা গেছে।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, বিএনপির একটি মিছিলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ারকরুন: