রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

চাঁদপুর জাগরনী সংঘের আয়োজনে মাদক সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

চাঁদপুর জাগরনী সংঘের আয়োজনে মাদক সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তিঃ বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর জাগরনী সংঘের আয়োজনে স্থানীয় বাসিন্দাদের নিয়ে মাদক সন্ত্রাস জঙ্গীবাদ বাল্যবিবাহ ও চাঁদাবাজি রোধে জনসচেতনতা মূলক আলোচনা সভা সংগঠনের সভাপতি খন্দকার গোলাম মোক্তাদির শোভন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জাগরনী সংঘের সাধারণ সম্পাদক নুর এ আলম শপথ এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন এর বিট ইনচার্জ ও সদর থানার এস আই আব্দুল মালেক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,” যে যুবকেরা মাদকের দিকে যাওয়ার কথা সেই যুবকেরাই মাদককে না বলে আজ তারা মাদকবিরোধী আলোচনা সভার আয়োজন করেছে যা অত্যন্ত আনন্দ ও গর্বের। মাদক একটি ব্যক্তি, পরিবার তথা সমাজকে নষ্ট করে। মাদকের ব্যাপারে বগুড়া জেলা পুলিশ জিরো টলারেন্স নীতিতে অভিযান পরিচালনা করে যাচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে। আপনারা সচেতন নাগরিক হিসাবে আপনাদের এলাকায় যারা মাদক ক্রয় বিক্রয় করে তাদের সঠিক তথ্য পুলিশকে দিয়ে সহযোগীতা করুন। মাদক ব্যবসায়ীদের কোন ভাবেই ছাড় দেয়া হবেনা। যারা মাদকের সাথে সম্পৃক্ত তাদের হয় মাদক ব্যবসা ছাড়তে হবে নয়তো এলাকা ছাড়তে হবে। পাশাপাশি এই মহৎ আয়োজন করার জন্য আয়োজকদের বিট অফিসের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই”।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক ও মহাস্থান প্রেসক্লাব এর সদস্য শাফায়াত সজল, বিশিষ্ট সমাজ সেবক জয়নাল আবেদীন, নটরডেম কলেজের প্রভাষক আল মাহমুদ, আব্দুল মান্নান সরকার, মাহবুবুল আলম, রেজওয়ান খন্দকার মিম, রিদয় হাসান সজল ।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মারুফ হাসান, রিবন, ইউসুফ আলী, টিটু হাসান, নিবিড় খন্দকার, আব্দুস সালাম, মাহফুজার রহমান, মোহাম্মদ পারভেজ, রাহী খন্দকার, নুরনবী রহমান, ইঞ্জিঃ রসুল খন্দকার, হাসান, জাহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ারকরুন: