শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা

“চিলাহাটি অক্সিজেন ব্যাংক” এর শুভ উদ্বোধন

“চিলাহাটি অক্সিজেন ব্যাংক” এর শুভ উদ্বোধন

ডোমার(নীলফামারী )প্রতিনিধিঃ

নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে করোনা মহামারীর কারণে স্বাসকষ্ট লাঘবে ১২ আগষ্ট বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় চিলাহাটি সরকারি কলেজ হলরুমে অক্সিজেন ব্যাংক এর শুভ উদ্বোধন করা হয়েছে। Chilahati আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের উদ্যোগে এই অক্সিজেন ব্যাংক চালু করা হয়।

নাসরিন নাহার শম্পার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে চিলাহাটি গার্লস স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক খালেকুজ্জামান বসুনিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান নুর,বিশিষ্ট সমাজসেবক মহব্বত হোসেন বাবু, চিলাহাটি জামেউল উলুম ফাযিল মাদ্রাসার প্রিন্সিপাল জাকির হোসেন, জাতীয় কবিতা পরিষদ রংপুরের সাহিত্যিক সাফিক ডিয়ার, গোপালগঞ্জ জেলা কারাগারের জেলার মুশফিকুর রহমান চপল, সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম, সমাজসেবক ইমতিয়াজ বসুনিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও ফেসবুক গ্রুপের সরাসরি সম্প্রচার মাধ্যমে সংযুক্ত ছিলেন রাকিব উল হাবিব বসুনিয়া রিপন, মোনতাসির জামান মুন, শায়লা শারমিন পুশন, মোবাশ্বের উজ্জামান রানা, আমেরিকা প্রবাসী ফ্রিডমসহ আরো অনেকে।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, “করোনা মহামারীতে শ্বাসকষ্টের রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করতে চিলাহাটি আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের এই উদ্যােগ সত্যিই প্রশংসার দাবিদার। অক্সিজেন ব্যাংক গঠনে যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে তাদের সকলের পাশে আমাদেরও দাঁড়ানো উচিৎ।”

চিলাহাটি আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা কামরুল ইসলাম বাপ্পি, সহ-প্রতিষ্ঠাতা মোকাদ্দেস হোসেন লিটু তাদের বক্তব্যে জানান “আর্ত মানবতার সেবায় চিলাহাটির সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এবং চিলাহাটিকে বিশ্বমঞ্চে তুলে ধরতে এই গ্রুপ তৈরি করা হয়েছে। মানুষের সেবায় বিভিন্ন উদ্যোগে যারা দেশে এবং দেশের বাইরে থেকে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আপনাদের এই ভালোবাসা, অকুন্ঠ সমর্থন, দিক নির্দেশনা আমাদের অনুপ্রাণিত করে।”

করোনায় যারা শ্বাসকষ্টে ভুগবেন, অক্সিজেনের মাত্রা কমে যাবে বা যাদের বাড়িতে শ্বাসকষ্টের রোগী রয়েছে তারা ফোন করার সাথে সাথে বিনামূল্যে অক্সিজেন সেবা দিবে ” চিলাহাটি অক্সিজেন ব্যাংক”।

শেয়ারকরুন: