রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

চিলাহাটি-হলদিবাড়ি রেললিঙ্ক পরিদর্শনে বিভাগীয় কমিশনার

চিলাহাটি-হলদিবাড়ি রেললিঙ্ক পরিদর্শনে বিভাগীয় কমিশনার

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি-হলদিবাড়ি রেললিঙ্ক পরিদর্শন সহ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বিভিন্ন অবকাঠামো পরিদর্শনে আসেন রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা । বিভাগীয় কমিশনার প্রথমেই রেল ও অবকাঠামো নির্মান কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান ম্যাক্স ইনফ্রাসট্রাকচার লিমিটেডের নির্মানকৃত রেষ্টহাউজের হলরুমে বসে প্রজেক্টরের মাধ্যমে চিলাহাটির সীমান্ত থেকে রেলের উন্নয়নমূলক বিভিন্ন কাজের চিত্র প্রদর্শন করে।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, সহকারী কমিশনার (ভুমি) মনোয়ার হোসেন, নীলফামারী ৫৬ বিজিবির মেজর শাহ্রিয়ার ইফতেখার, ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ও চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক।
প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন কাজের চিত্র দেখে বিভাগীয় কমিশনার সরেজমিনে দেখার জন্য রেল বিভাগের একটি ট্রলিতে চড়ে চিলাহাটি সীমান্ত এলাকার কাজ পরিদর্শনে যান। সেখানে বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা-কে ম্যাক্স ইনফ্রাসট্রাকচার লিমিটেডের প্রকল্প পরিচালক হাজি রোকোনুজ্জামান শিহাব বিভিন্ন অবকাঠামো পরিদর্শন এবং অবকাঠামোগুলোর বর্ণনা প্রদান করেন। পরে চিলাহাটি ভুমি অফিস ও ভোগডাবুরী ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

শেয়ারকরুন: