রবিবার, ২০ Jun ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

জয়পুরহাটে জমির আইল কাটাকে কেন্দ্র করে গৃহবধূ আহত

জয়পুরহাটে জমির আইল কাটাকে কেন্দ্র করে গৃহবধূ আহত

সুলতান মাহমুদ,জয়পুরহাট প্রতিনিধিঃ  জয়পুরহাটে জমির আইল কাটাকে কেন্দ্র করে রাহেলা বেগম (৪৫) নামে এক নারীকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করা হয়েছে।

৮ জুন সোমবার দুপুরে সদর উপজেলার আমদই সুন্দরপুর-মুরারীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত রাহেলা ওই গ্রামের গোলজার মন্ডলের স্ত্রী। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

থানার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার আমদই সুন্দরপুর মাঠে গোলজার মন্ডলের জমি ও আনিছুর রহমানের জমি প্রতি বছরে মতো আইল কর্তন করছিল আনিছুর রহমান। এসময় গোলজার হোসেনের জমির আইলের বেশি অংশ কেটে ফেলায় তার স্ত্রী রাহেলা আনিছুর রহমানকে নিষেধ করতে গেলে কোদাল দিয়ে রাহেলাকে মাথায় আঘাত করে ও তার স্ত্রী লাঠি দিয়ে বেদম পেটায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। তার মাথার দুইটি স্থানে নয়টি শেলাই ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম হয়।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ. কে. এম আলমগীর জাহান বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য বুধবার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারকরুন: