সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুককের মৃত্যু

ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুককের মৃত্যু

ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে ঝুপড়ি ঘরের আগুনে অগ্নিদগ্ধ হয়ে ভিক্ষুক জোবেদা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। এসময় বৃদ্ধা জোবেদা খাতুন ঘুমিয়ে ছিলেন। লকডাউনের কারণে সে সময় লোকজন বাহিরে না থাকায় আগুন দ্রুত চারিদেকে ছড়িয়ে পড়লে ওই ঘরে অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয় জোবেদার । পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণসহ ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে।
ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী জানান, প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে মশা তারানোর কয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় অগ্নিদগ্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু বরণ করেন।

ডোমার থানা পুলিশের পরিদর্শক মো. মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে রাতেই জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থল পরিদর্শন করেন। ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন জানান, দীর্ঘ প্রায় ১০ বছর যাবত ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জোবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের জানানেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন তিনি।

শেয়ারকরুন: