সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

ডোমারে নিজ বাড়ি থেকে মাদক সম্রাট মিজানুরের মৃতদেহ উদ্ধার

ডোমারে নিজ বাড়ি থেকে মাদক সম্রাট মিজানুরের মৃতদেহ উদ্ধার

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে পৌরসভার ৪ নং ওয়ার্ড ছোটরাউতা কাজিপাড়ার নিজ বাড়ি থেকে মাদক সম্রাট মিজানুর রহমান (৪৮)মৃতদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।
বুধবার (২১ এপ্রিল) রাত আনুমানিক ৮ টার সময় ডোমার থানা পুলিশ পৌরসভার ৪ নং ওয়ার্ড ছোটরাউতা কাজিপাড়াস্থ মাদক সম্রাট মিজানুর রহমানের নিজ বাড়ি থেকে চেয়ারে হেলান দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। ২২ এপ্রিল (বৃহস্পতিবার) মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

এবিষয়ে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মিজানুরকে শ্বাসরুদ্ধ করে কে বা কাহারা হত্যা করে চেয়ারে হেলান দিয়ে রেখেছে। শুরুতেই আমরা তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করি। তদন্ত চলছে এবং ২২ এপ্রিল (বৃহস্পতিবার) মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হযেছে।
উল্লেখ্য যে, মিজানুর রহমান উপজেলার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী রুপার স্বামী ও ডোমার পৌরসভার ৪ নং ওয়ার্ড ছোটরাউতা কাজিপাড়া এলাকার মৃত রেয়াজুল ইসলাম ভাদুর ছেলে।

শেয়ারকরুন: