সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

ডোমার পৌরসভা নির্বাচন মেয়র পদে ৩ কাউন্সিলর ৩৩, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জনের মনোনয়ন দাখিল,স্বতন্ত্র ২

ডোমার পৌরসভা নির্বাচন মেয়র পদে ৩ কাউন্সিলর ৩৩, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জনের মনোনয়ন দাখিল,স্বতন্ত্র ২

আবু ফাত্তাহ্ কামাল (পাখি) ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার পৌর সভার নির্বাচনে মনোনয় পত্র জমার শেষ দিন রবিবার মেয়র পদে তিন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

তারা হলেন আওয়ামী লীগের গণেশ কুমার আগরওয়ালা (নৌকা)। তিনি পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।
স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মনছুরুল ইসলাম দানু। বর্তমানে তার কোন দলীয় পরিচয় না থাকলেও তিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন।
অপর স্বতন্ত্র প্রার্থী আফরোজা নাজনিন। তিনি পৌরসভাটির সাবেক মেয়র মরহুম আজাহারুল ইসলামের বোন। পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে মেয়র পদে প্রথম নারী প্রার্থী তিনি।
এছাড়া নয়টি ওয়ার্ডে সাধারণ কাউিন্সলর পদে ৩৩ জন সংরক্ষিত নারী কাউন্সিল পদে ১৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও ওই নির্বাচনের রির্টানিং কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, পৌরসভাটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ২ নভেম্বর। তফশীল অনুযায়ী যাচাই-বছাই ১১ অক্টোবর, প্রত্যাহারের শেষ দিন ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর।
১৩ হাজার ৫৪০ ভোটারের পৌরসভাটিতে নয়টি কেন্দ্রের ৫১টি বুথে প্রথমবারের ন্যায় ইভিএমে ভোট অনুষ্ঠিত হবে।

শেয়ারকরুন: