শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের আর এলাকার উন্নয়নের দায়িত্ব আমার -এমডি ছালেক উদ্দিন

তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের আর এলাকার উন্নয়নের দায়িত্ব আমার -এমডি ছালেক উদ্দিন

বদিউদ-জ্জামান মুকুল, স্টাফ রিপোর্টার: ছালেক সোলার পাওয়ার লিমিটেডের এমডি মোঃ ছালেক উদ্দিন বলেছেন, আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার সোনাতলা উপজেলার তেকানীচুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের। আর উন্নয়ন করার দায়িত্ব আমার। উন্নয়ন কাকে বলে এই এলাকার মানুষ তার সাধ অনুভব করতে পারেনি। আগামী দিনে আমাদের হাতকে শক্তিশালী করুন আমরা এলাকায় উন্নয়ন উপহার দিব।
তিনি শুক্রবার কালাইহাটায় ছালেক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও ডেইরী ফার্মে নির্বাচন সংক্রান্ত এক মত বিনিময় সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।
তিনি তার বক্তব্য আরও বলেন, যমুনা ও বাঙালী নদীর মধ্যবর্তী অঞ্চল তেকানীচুকাইনগর। এই এলাকার মানুষ প্রকৃতির সাথে লড়াই সংগ্রাম করে বছরের বেশিরভাগ সময় টিকে থাকতে হয়। এছাড়াও এই এলাকার ৮৫ ভাগ মানুষ সরাসরি কৃষি কাজের সাথে জড়িত। অতীতের সকল জনপ্রতিনিধি এই এলাকার মানুষের সাথে ধোকা দিয়ে বোকা বানিয়ে ক্ষমতায় গিয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল। তাই আগামী দিনে যোগ্য ও কর্মঠ ব্যক্তিকে বেছে নেওয়ার আহবান জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী আবু তাহের তিনি তার বক্তব্য বলেন, আমি আমৃত এই এলাকার মানুষের সুখে দুখে পাশে থাকতে চাই। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, হাফিজুল ইসলাম বেপারী, নিজাম উদ্দিন, নজরুল ইসলাম আকন্দ, দেলোয়ার হোসেন, ওসমান গণি, জয়নাল আবেদিন, মোফাজ্জল হোসেন, আব্দুল হাই মাষ্টার প্রমুখ।

শেয়ারকরুন: