সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের আর এলাকার উন্নয়নের দায়িত্ব আমার -এমডি ছালেক উদ্দিন

তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের আর এলাকার উন্নয়নের দায়িত্ব আমার -এমডি ছালেক উদ্দিন

বদিউদ-জ্জামান মুকুল, স্টাফ রিপোর্টার: ছালেক সোলার পাওয়ার লিমিটেডের এমডি মোঃ ছালেক উদ্দিন বলেছেন, আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার সোনাতলা উপজেলার তেকানীচুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরকে নির্বাচিত করার দায়িত্ব আপনাদের। আর উন্নয়ন করার দায়িত্ব আমার। উন্নয়ন কাকে বলে এই এলাকার মানুষ তার সাধ অনুভব করতে পারেনি। আগামী দিনে আমাদের হাতকে শক্তিশালী করুন আমরা এলাকায় উন্নয়ন উপহার দিব।
তিনি শুক্রবার কালাইহাটায় ছালেক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও ডেইরী ফার্মে নির্বাচন সংক্রান্ত এক মত বিনিময় সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।
তিনি তার বক্তব্য আরও বলেন, যমুনা ও বাঙালী নদীর মধ্যবর্তী অঞ্চল তেকানীচুকাইনগর। এই এলাকার মানুষ প্রকৃতির সাথে লড়াই সংগ্রাম করে বছরের বেশিরভাগ সময় টিকে থাকতে হয়। এছাড়াও এই এলাকার ৮৫ ভাগ মানুষ সরাসরি কৃষি কাজের সাথে জড়িত। অতীতের সকল জনপ্রতিনিধি এই এলাকার মানুষের সাথে ধোকা দিয়ে বোকা বানিয়ে ক্ষমতায় গিয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল। তাই আগামী দিনে যোগ্য ও কর্মঠ ব্যক্তিকে বেছে নেওয়ার আহবান জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী আবু তাহের তিনি তার বক্তব্য বলেন, আমি আমৃত এই এলাকার মানুষের সুখে দুখে পাশে থাকতে চাই। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, হাফিজুল ইসলাম বেপারী, নিজাম উদ্দিন, নজরুল ইসলাম আকন্দ, দেলোয়ার হোসেন, ওসমান গণি, জয়নাল আবেদিন, মোফাজ্জল হোসেন, আব্দুল হাই মাষ্টার প্রমুখ।

শেয়ারকরুন: