বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান

তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল গত ৩০ জানুয়ারী/ ২০২১ইং তারিখে। গত ১৫ মার্চ/২০২১ইং তারিখে আলহাজ্ব মো. আব্দুল মান্নান মেয়র হিসেবে কাহালু পৌরসভার কার্যক্রম শুরু করেন।

কার্যক্রমের প্রথমে পৌরসভার ৯টি ওয়ার্ডের জনগণের চলাচলের সুবিধার কথা বিবেচনা করে বিগত মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ এর দেওয়া টেন্ডারকৃত রাস্তা করোনাকালীন সময়ে প্রায় ১০/১১ মাস ফান্ড না থাকায় রাস্তার কাজ বন্ধ ছিলো। কিন্তু বর্তমান মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান ঢাকায় গিয়ে প্রায় ৪ কোটি ৬০ লক্ষ টাকা ফান্ড সংগ্রহ করে বন্ধকৃত রাস্তার কাজ শুরু করেছেন।

দ্বিতীয়ত কাহালু পৌরসভায় গো-হাটি, ধান-চাল ক্রয়-বিক্রয় এবং পুরাতর ভ্যান-সাইকেলের হাট লাগানো উদ্যোগ গ্রহন করেছেন যা বর্তমানে আস্তে আস্তে বাস্তবায়ন হতে যাচ্ছে। তৃতীয়ত কাহালু পৌরসভায় ট্রাক-বাস ও সিএনজির টোল আদায়ের জন্য টেন্ডার দিয়েছিলেন যা ১৫ জুন/২০২১ই তারিখে স্বচ্ছ টেন্ডারের মাধ্যমে সাড়ে আট লাখ টাকা ১ বছরের জন্য টেন্ডার দেওয়া হয়েছে।

এ ব্যাপারে কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান এর সাথে কথা বলা হলে তিনি বলেন, প্রায় ২ কোটি টাকা ঋণের বোঝা নিয়ে আমি কাহালু পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহন করি। তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কাহালুর মানুষের কথা বিবেচনা করে গত ২০০২ সালে কাহালুকে পৌরসভা ঘোষনা দিয়েছিলেন। আশা করি পৌরবাসী আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করলে আমি কাহালু পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে পৌরবাসীকে উপহার দিবো।

শেয়ারকরুন: