সোমবার, ২৬ Jul ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃংখলা রক্ষা বাহিনী গাবতলীতে ওএমএস কর্মসূচীর আওতায় চাল ও আটা বিতরণ সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান গাবতলীতে বিশিষ্ঠ ব্যবসায়ী শফিকের ঈদ শুভেচ্ছা বিনিময় রাস্তায় ওসির তীর্ক্ষ নজরদারী গাবতলীতে কঠোর লকডাউন-ভ্রাম্যমান আদালতের ৬৯ মামলায় ১৮ হাজার একশ টাকা জরিমানা আদায় বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ

তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান

তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল গত ৩০ জানুয়ারী/ ২০২১ইং তারিখে। গত ১৫ মার্চ/২০২১ইং তারিখে আলহাজ্ব মো. আব্দুল মান্নান মেয়র হিসেবে কাহালু পৌরসভার কার্যক্রম শুরু করেন।

কার্যক্রমের প্রথমে পৌরসভার ৯টি ওয়ার্ডের জনগণের চলাচলের সুবিধার কথা বিবেচনা করে বিগত মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ এর দেওয়া টেন্ডারকৃত রাস্তা করোনাকালীন সময়ে প্রায় ১০/১১ মাস ফান্ড না থাকায় রাস্তার কাজ বন্ধ ছিলো। কিন্তু বর্তমান মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান ঢাকায় গিয়ে প্রায় ৪ কোটি ৬০ লক্ষ টাকা ফান্ড সংগ্রহ করে বন্ধকৃত রাস্তার কাজ শুরু করেছেন।

দ্বিতীয়ত কাহালু পৌরসভায় গো-হাটি, ধান-চাল ক্রয়-বিক্রয় এবং পুরাতর ভ্যান-সাইকেলের হাট লাগানো উদ্যোগ গ্রহন করেছেন যা বর্তমানে আস্তে আস্তে বাস্তবায়ন হতে যাচ্ছে। তৃতীয়ত কাহালু পৌরসভায় ট্রাক-বাস ও সিএনজির টোল আদায়ের জন্য টেন্ডার দিয়েছিলেন যা ১৫ জুন/২০২১ই তারিখে স্বচ্ছ টেন্ডারের মাধ্যমে সাড়ে আট লাখ টাকা ১ বছরের জন্য টেন্ডার দেওয়া হয়েছে।

এ ব্যাপারে কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান এর সাথে কথা বলা হলে তিনি বলেন, প্রায় ২ কোটি টাকা ঋণের বোঝা নিয়ে আমি কাহালু পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহন করি। তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কাহালুর মানুষের কথা বিবেচনা করে গত ২০০২ সালে কাহালুকে পৌরসভা ঘোষনা দিয়েছিলেন। আশা করি পৌরবাসী আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করলে আমি কাহালু পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে পৌরবাসীকে উপহার দিবো।

শেয়ারকরুন: