শনিবার, ২৪ Jul ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

থানায় ২য় বার অভিযোগ গাবতলীতে বাড়ির রাস্তায় বেড়া ও খুঁটিপুঁতে বন্ধ করায় এক পরিবারের অন্যত্র বসবাস

থানায় ২য় বার অভিযোগ গাবতলীতে বাড়ির রাস্তায় বেড়া ও খুঁটিপুঁতে বন্ধ করায় এক পরিবারের অন্যত্র বসবাস

মোঃ আমিনুর ইসলামঃ বগুড়ার গাবতলীতে বাড়িতে ঢোকার রাস্তায় গাছের গুড়ি ও বাঁশের খঁটি পুঁতে রাস্তা বন্ধ এক পরিবার অন্যত্র গিয়ে বসবাস করছে।

এঘটনায় অভিযোগ দিয়ে সু-ব্যবস্থা না পাওয়ায় বিাবাদীরা বাদীকে গালিগারাজসহ তার স্ত্রীর উপর হামলা করেছে। আবারো গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

জানাগেছে, গাবতলী উপজেলা নশিপুর ইউনিয়নের হোড়ারদীঘি গ্রামের মৃত ফকির মাহমুদ শেখ এর ছেলে শাহিন শেখ’র সাথে তার ভাই জামাল শেখ, জাহিদুল শেখ’র পৈত্রিক জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এর ফলে চলতি বছরের ১৮মে প্রথমে বিবাদীরা শাহীন শেখের বাড়িতে প্রবেশের রাস্তা গাছের গুড়ি ও বাঁশের খুঁটি পুঁতে বন্ধ করে দেয়। ফলে সে বাড়িঘর ছেড়ে স্ত্রী সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে অবস্থান নিয়েছে।

শাহীন শেখ বাড়িতে প্রতিদিন তার অটোচার্জ গাড়ী দিত। রাস্তা বন্ধ করার কারনে তার অটোচার্জ বন্ধ হয়েগেছে। সে অটোগাড়ি চালাতে না পেরে মানবেতর জীবন যাপন করছে।

এঘটনায় শাহীন শেখ ২৬ মে থানায় একটি লিখিত অভিযোগ করলে বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আব্দুল খালেক সরজমিনে এসে সমাধানের কথা বললেও কোন সুরাহা করেনি বলে বাদীপক্ষ অভিযোগ করেন।

উক্ত জায়গা জমি ও বাড়িতে ঢোকার গেইট বন্ধ করা নিয়ে ১৩ জুলাই আবারো হোড়ারদীঘি চারমাথা এলাকায় বাদীর স্ত্রীকে বিবাদীরা অকথ্য ভাষায় গালিগারাজ করতে থাকে।

এতে বাদীর স্ত্রী মোছাঃ আখি বেগম নিষেধ করলে, জামাল শেখ, জাহিদুল শেখসহ অন্যন্যারা লাঠি সোটা এনে মারপিটে করে আহত করেবলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এঘটনায় আবারো ঘটনার দিনগত ১৩ জুলাই রাতে গাবতলী মডেল থানায় জামাল শেখ, জাহিদুল শেখ, আব্দুল কুদ্দুস শেখকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার উনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানান।

শেয়ারকরুন: