মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বগুড়ার সোনাতলায় ৮টি ভেন্যুতে কোভিড-১৯ টিকা দেওয়া হবে মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দ আহমদ কলেজ মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করোনায় বিশেষ অবদানে কয়েকজনকে সম্মাননা প্রদান বগুড়ায় তথ্য অধিকার দিবস উপলক্ষে সুজন এর সভায় এসপি সুদীপ কুমার কৃষিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের ফলে দেশ আজ খাদ্য স্বয়ংসম্পূর্ণ -সাহাদারা মান্নান এমপি গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

দলীয় নেতাকর্মিদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে -সাহাদারা মান্নান এমপি

দলীয় নেতাকর্মিদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে -সাহাদারা মান্নান এমপি

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, দলের নেতাকর্মিদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। যাতে করে প্রতিপক্ষের লোকজন মাথা চাড়া দিতে না পারে। আর এজন্য প্রতিটি নেতাকর্মিকে দায়িত্বশীল আচরণ করতে হবে। দলের মধ্যে বিশৃঙ্খলাকারীদের কখনও ছাড় দেওয়া হবে না। যাই দলের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হবে দলের গঠন তন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
তিনি ১০ ডিসেম্বর রোববার বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সাহাদারা মান্নান তার বক্তব্যে বলেন, এক সময় এই এলাকার মানুষ একটি মার্কার প্রতি আকৃষ্ট ছিল। প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের কর্মকান্ডে সেই চিত্র বর্তমানে পাল্টে গেছে। আমাদের প্রতিপক্ষ বিএনপি-জামায়াত আমাদের নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করার নানা পায়তারা চালিয়ে যাচ্ছে। এমনকি বিএনপি-জামায়াত থেকে আওয়ামীলীগে যোগদান করে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। এদের সম্পর্কে সজাগ থাকতে হবে। তিনি তার বক্তব্যে আরও বলেন, নেতা নির্বাচন করবে দলের তৃণমূলের নেতৃবৃন্দ। এক্ষেত্রে আমার কোন ব্যক্তি পছন্দ অপছন্দের ব্যাপার নেই।
এ সময় উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন তার বক্তব্যে বলেন, অনেক কষ্ট সাধনা করে দলকে আজ এই পর্যায়ে আনতে সক্ষম হয়েছি। তাই উড়ে এসে জুড়ে বসা ব্যক্তিদের দলের গুরুত্বপূর্ণ পদে নেতাকর্মিরা আনবে না। আওয়ামীলীগে বসন্তের কোকিলদের স্থান নেই।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মোহাম্মদ জিয়াউল করিম শ্যাম্পুর সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, সহ-সভাপতি রাজেন্দ্র প্রসাদ, অধ্যক্ষ সাইদুজ্জামান, শাহিদুল বারী খান রব্বানী, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, রবিউল আউয়াল বিপ্লব, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, প্রভাষক তরিকুল আলম স্বপন, কমিশনার তাহেরুল ইসলাম তাহের, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিষ্টার, বালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঈশ্বর চন্দ্র জৈন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবলু আকন্দ, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক জুলফিকার রহমান টিটো, ফিদা হাসান খান টিটো, শাহনেওয়াজ তালুকদার বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন প্রমুখ।
সভায় আগামী ১৯ জানুয়ারী প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী পালন, ৩০ জানুয়ারী দলের ত্রি-বার্ষিকী নির্বাচন এবং বিএনপি-জামায়াত থেকে দলে আসা নেতাদের বহিস্কার করা সহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ারকরুন: