শনিবার, ২৪ Jul ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

দশটি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু খানপুর ইউনিয়ন সোনালী সংসদের

দশটি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু খানপুর ইউনিয়ন সোনালী সংসদের

সেলিম রেজা, শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও মানবাধিকারসহ দশটি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করলো “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ” নামক একটি অলাভজনক, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। গত ২ অক্টোবর (শুক্রবার) সকাল ১০টায় বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে শৈল্যাপাড়া ডিএন মতিয়ার রহমান দাখিল মাদ্রাসায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শতাধিক স্বেচ্ছাসেবকের উপস্থিতিতে ৭১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন স্বেচ্ছাসেবী সংগঠন “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ” এর সভাপতি এবং মৈত্রীর প্রোগ্রাম অফিসার মোঃ সাইফুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে খানপুর ইউনিয়ন সোনালী সংসদের সাধারণ সম্পাদক মোঃ রাসেদুল ইসলাম রুপম আগামী ১১১ দিনের কর্মসূচির ঘোষণা করেন। শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও মানবাধিকার সংক্রান্ত ১১১ দিনের ১১টি কর্মসূচি ঘোষণা ও স্বেচ্ছাসেবী সংগঠন খানপুর ইউনিয়ন সোনালী সংসদের সভাপতি যে কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন সেখানে উপস্থিত ছিলেন সুরুজ আহমেদ রিজভী, এরশাদ হোসেন, এম কে মনির, মমিনুল হক, মুন্নাফ হোসেন, নুর-আলম দুরন্ত, জেএস ফরিদ, হেলাল হোসেনসহ আরও অনেকে।
স্বেচ্ছাসেবী সংগঠন খানপুর ইউনিয়ন সোনালী সংসদের সাংগঠনিক সমন্বয়কারী আঃ রউফের সঞ্চালনায় অনুষ্ঠানটি মিলাদ ও মধ্যাহ্ন ভোজনের মধ্যে দিয়ে শেষ হয়।

শেয়ারকরুন: