সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

ধুনটে ধান ক্ষেত থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

ধুনটে ধান ক্ষেত থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

অনলাইন  ডেস্কঃ বগুড়ার ধুনটে ধান ক্ষেত থেকেএক ভিক্ষুক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
গলায় কালো কাপড় পেঁচানো অবস্থায় উদ্ধার হওয়া নিহত নারী হাসিলা খাতুন (৪৫)। সে ঘুগরাপাড়া গ্রামের শুকরা মন্ডলের মেয়ে। স্বামী মারা যাওযার পর থেকেই হাসিলা তার বাবার বাড়িতেই থাকতেন। ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, নিহত হাসিলা ভিক্ষা করতেন। সোমবার সকালে হাসিলা বাড়ি থেকে বের হয়েছিলেন।

সন্ধায় সে তার বোনের বাড়ী যায়, সেখান থেকে রাত ৮ টার দিকে বাড়ীর পথে রওয়ানা হলেও রাতে বাড়ি ফিরে আসেননি। মঙ্গলবার সকালে জমিতে কাজ করতে গিয়ে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রেরন করেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় কো মামলা হয়নি।
নিহত হাসিলার ছেলে হাসেম আলী জানান, আমি অন্য গ্রামে থাকি।
সকালে খবর পেয়েছি ধান ক্ষেতে মায়ের লাশ পাওয়া গেছে। কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি।

শেয়ারকরুন: