বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন

নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন

অনলাইন ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামে স্ত্রীর পরকীয়ায় ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতে প্রেমিক রাশেদের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করেন স্বামী মতিউর।

এ ঘটনায় মতিউরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

১১ জুন শুক্রবার নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) তারেক জুবায়ের এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।
গ্রেফতার মতিউর বড়াইগ্রামের ভানীপুর গ্রামের আকবর হোসনের ছেলে।

এসপি তারেক জুবায়ের জানান, ভবানীপুর গ্রামের আকবর হোসেনের স্ত্রী আসমা বেগমের পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে প্রতিবেশী মৃত মজির উদ্দিনের ছেলে রাশিদুল ইসলাম রাশেদের সঙ্গে।

এ নিয়ে এলাকায় সালিস বসলেও থেমে থাকেনি তাদের এ অবৈধ সম্পর্ক। এরপর গত ৩১ মে রাশেদ আসমাকে নিয়ে পালিয়ে যান।
এরপর ২ জুন সন্ধ্যার পরে রাশেদের বাড়ির সবাই মাদারের পালা শুনতে যান।

এসময় রাশেদের স্ত্রী শাহিনুর খাতুন বাড়িতে তার এক বছরের চেলে সামিউলকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। এ সুযোগে আসমার স্বামী মতিউর হাসুয়া নিয়ে ঘরে ঢুকে ঘুমন্ত শাহিনুরকে হত্যা করেন।

এ ঘটনায় শাহিনুর খাতুনের ভাই নুর আলী বাদী হয়ে ৫ জুন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন।
মামলার পর পুলিশ এ হত্যার রহস্য উদ্ঘাটনে প্রথমে শাহিনুর খাতুনের স্বামী রাশেদ ও প্রেমিকা আসমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন।

তাদের দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে গতকাল মতিউরকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার স্ত্রী আসমা খতুনের সঙ্গে রাশেদের পরকীয়ায় ক্ষিপ্ত হয়েই তিনি রাশেদের স্ত্রী শাহীনুরকে হত্যা করেন।

পরে তার দেয়া তথ্যে পুলিশ হত্যার কাজে ব্যবহৃত হাসুয়াটি উদ্ধার করে।

শেয়ারকরুন: