রবিবার, ২৫ Jul ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

নিদিষ্ট সময়ে দোকান বন্ধ না করায় কাহালু দূর্গাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ জন দোকানদারের জরিমানা

নিদিষ্ট সময়ে দোকান বন্ধ না করায় কাহালু দূর্গাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ জন দোকানদারের জরিমানা

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়া জেলা প্রশাসকের নির্দেশনা অমান্য করে কাহালুর দূর্গাপুর বাজারে সন্ধ্যা সাড়ে ৭ টার পর দোকান খুলে রাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৯ জন দোকাদারের ২ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানার এস আই মেহেদী হাসান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, বগুড়া জেলা প্রশাসক স্যারের নির্দেশনা বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, মাস্ক ব্যবহার না করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এমনকি ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানাও করা হবে।

শেয়ারকরুন: