শনিবার, ২৪ Jul ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

নেতৃবৃন্দ’র শোক প্রকাশ গাবতলীতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপি নেতা বাবুল পাইকার

নেতৃবৃন্দ’র শোক প্রকাশ গাবতলীতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপি নেতা বাবুল পাইকার

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মরহুম আব্দুল জলিল পাইকারের বড় ছেলে গাবতলী পৌর বিএনপি নেতা শাহজাহান আলী বাবুল পাইকার ইন্তেকাল করেছেন ইন্না—– রাজিউন। তিনি (বাবুল) বেশ কিছু দিন হলে জ্বর সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিল। তার অবস্থা অবনীতি হলে গত ২জুন শুক্রবার সকালে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়।  ৩জুন/২১ শনিবার বিকেল সোয়া ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

এ বিষয়ে মৃত বাবুল পাইকারের সহোদর চাচা অধ্যাপক সরোয়ার জাহান শ্যামল পাইকারের সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করে বলেছেন, আমার ভাতিজা শাহজাহান আলী বাবুল পাইকারের করোনা উপসর্গ থাকায় আরো আগে থেকে হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন ছিল। তিনি আরো জানান, শনিবার বাদ এশা অর্থাৎ রাত সোয়া ৯টায় গাবতলী পাইকার পাড়ায় তার নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১বছর, তিনি স্ত্রী, ১ছেলে, ২মেয়ে, মা, ২ভাই, ৪বোনসহ অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা ও থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিলটন, থানা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, পৌর মেয়র ও বিএনপি নেতা সাইফুল ইসলাম, পৌর বিএনপির আহবায়ক ডাঃ ছাবেদ আলী সরকার, যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ।

শেয়ারকরুন: