রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

পত্নীতলায় মুক্তিযোদ্ধা অতুল চন্দ্রকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

পত্নীতলায় মুক্তিযোদ্ধা অতুল চন্দ্রকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ    নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার ঘোষপাড়ার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা অতুল চন্দ্র বর্মণ আর নেই।

জানা যায়, ৮ মে শনিবার তিনি নিজ বাড়িতে নানা রকম জটিল ও কঠিন রোগে অসুস্থতা জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদিকা ও নজিপুর ৩ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর কল্যাণী রাণী ঘোষের স্বামী। এদিন বিকেল ৫টার দিকে পত্নীতলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় প্রদর্শন করে ”গাড অব অনার” প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শহিদুল ইসলাম, পত্নীতলা উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক গৌতম দে, মুক্তিযোদ্ধা বৃন্দ, থানা পুলিশের কর্মকর্তা ও সদস্য বৃন্দ। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণ-গৃহী রেখে গেছেন।

শেয়ারকরুন: