রবিবার, ২০ Jun ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

পৌর নির্বাচনে সারিয়াকান্দিতে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগনেতা মতি

পৌর নির্বাচনে সারিয়াকান্দিতে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগনেতা মতি

অনলাইন ডেস্কঃ আসন্ন পৌর নির্বাচনে বগুড়ার সারিয়াকান্দিতে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি। নির্বাচন কে সামনে রেখে তিনি দলের বিভিন্ন নেতাকর্মী-ভোটারদের সাথে কুশল বিনিময় ও উঠান বৈঠক এবং গণসংযোগের মাধ্যমে নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছেন। তার কর্মকান্ডে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা সন্তুষ্টতা প্রকাশ এবং দলীয়ভাবে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণ করেছেন। সাধারণ ভোটাদের  ভালবাসায় সিক্ত হয়ে হাইকমান্ড তাকে দলীয় প্রতীকের টিকিট দিলে বিপুল ভোটে বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন মনোনয়ন প্রত্যাশী এ আওয়ামীলীগ নেতা। ৭ নভেম্বর শনিবার সন্ধায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কাযার্লয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

মতিউর রহমান মতি রাজনৈতিক জীবনে এক নামে পরিচিত। সবাই তাকে মতি ভাই নামে চিনে ও জানে। তিনি বগুড়া-০১ আসনের প্রয়াত সাংসদ ও কৃষিবিদ আব্দুল মান্নানের অন্যতম সহচর ছিলেন। বর্তমান প্রয়াত সাংসদের সহধর্মীনি ও এই আসনের এমপি সাহাদারা মান্নানের নেতৃত্বে কাজ করছেন তিনি। ১৯৯৯-২০০৩ সাল পর্যন্ত ছাত্রলীগ, ২০০৩ থেকে ২০১৩ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং বর্তমানে যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। প্রয়াত সাংসদের মৃত্যুর পর যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দলের গতিশীলতা রক্ষা করতে করতে উপজেলা-ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে সখ্যতা বোঝায় রেখেছেন। মতি হিন্দুকান্দি ১নং ওয়ার্ডের বাসিন্দা। গণ আন্দোলনে ৪-৫টি মামলার সাথে জড়িত এবং নিযার্তিত ব্যক্তিত্ব। রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও তিনি সামাজিক  প্রতিষ্ঠান গুলোতে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়া ইউনিটের আজীবন সদস, সারিয়াকান্দি সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার সহ-সভাপতি, সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী অ্যান্ড ক্লাবের সাধারণ সম্পাদক, সারিয়াকান্দি সরকারি বালক উচ্চ বিদ্যালয় “সত্যানুসন্ধানী’১৬’’ এর প্রধান উপদেষ্টা হিসাবে দির্ঘর্দিন ধরে সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

মেয়র নির্বাচিত হলে পৌরবাসির জন্য কি কি সুবিধা দিবেন জানতে চাইলে তিনি  জানান, আমি নির্বাচিত হলে পৌরবাসির নাগরিক সুবিধাসহ গণশৌচাগার, গাড়ীর ষ্ট্যান্ড, পানি নিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা, সামাজিক প্রতিষ্ঠানকে অগ্রাধিকার দিব। এছাড়াও হাটবাজারের উন্নয়নে কাজ করব। প্রয়াত আব্দুল মান্নান ১৯৯৯ সালে যে স্বপ্ন নিয়ে সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠা করেছিলেন। বিগত সময়ে নির্বাচিত মেয়ররা সে স্বপ্ন পূরণে কোনো ভূমিকা রাখেননি। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দিলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৌরবাসির নাগরিক অধিকার প্রতিষ্ঠা করবো ইনশাল্লাহ্।

শেয়ারকরুন: