মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিকার চেয়ে থানায় অভিযোগ গাবতলীতে ফসলী জমি হতে পেকো দিয়ে মাটি কেটে পুকুর খনন

প্রতিকার চেয়ে থানায় অভিযোগ গাবতলীতে ফসলী জমি হতে পেকো দিয়ে মাটি কেটে পুকুর খনন

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌর সদরে ফসলী জমি হতে মাটি কাটার যন্ত্র স্কেপেটার (পেকো) দিয়ে গভীরভাবে মাটি কেটে পুকুর খনন করায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি কাটার কাজ বন্ধ করে দিয়েছে।
জানা গেছে, গাবতলী পৌরসভাধীন উনচুরখী গ্রামের মৃত লজিমুদ্দিন প্রামানিকের ছেলে মোকছেদ আলী ও তার ছেলে সুমন মিয়া নিজের জমিসহ আশপাশের অন্যান্য কৃষকের জমি হতে ২৫শে মে দিবাগত রাতে মাটি কাটার যন্ত্র পেকো দিয়ে গভীরভাবে মাটি খনন করে পুকুর তৈরী করে ফেলে।

এতে করে আশপাশের ফসলী জমিগুলো ঝুঁকিপূর্ণ হওয়ায় ৩৪শতক জমির মালিক ভুক্তভোগী হেলাল উদ্দিন দিং বাদী হয়ে ২৬ মে বুধবার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের জানান, ফসলী জমি হতে অবৈধভাবে পেকো দিয়ে মাটি খনন করার অভিযোগে মাটি কাটার কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ওখানে আর কোন কাজ করতে দেয়া হবে না।

শেয়ারকরুন: