বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

প্রতিকার চেয়ে থানায় অভিযোগ গাবতলীতে ফসলী জমি হতে পেকো দিয়ে মাটি কেটে পুকুর খনন

প্রতিকার চেয়ে থানায় অভিযোগ গাবতলীতে ফসলী জমি হতে পেকো দিয়ে মাটি কেটে পুকুর খনন

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌর সদরে ফসলী জমি হতে মাটি কাটার যন্ত্র স্কেপেটার (পেকো) দিয়ে গভীরভাবে মাটি কেটে পুকুর খনন করায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি কাটার কাজ বন্ধ করে দিয়েছে।
জানা গেছে, গাবতলী পৌরসভাধীন উনচুরখী গ্রামের মৃত লজিমুদ্দিন প্রামানিকের ছেলে মোকছেদ আলী ও তার ছেলে সুমন মিয়া নিজের জমিসহ আশপাশের অন্যান্য কৃষকের জমি হতে ২৫শে মে দিবাগত রাতে মাটি কাটার যন্ত্র পেকো দিয়ে গভীরভাবে মাটি খনন করে পুকুর তৈরী করে ফেলে।

এতে করে আশপাশের ফসলী জমিগুলো ঝুঁকিপূর্ণ হওয়ায় ৩৪শতক জমির মালিক ভুক্তভোগী হেলাল উদ্দিন দিং বাদী হয়ে ২৬ মে বুধবার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের জানান, ফসলী জমি হতে অবৈধভাবে পেকো দিয়ে মাটি খনন করার অভিযোগে মাটি কাটার কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ওখানে আর কোন কাজ করতে দেয়া হবে না।

শেয়ারকরুন: