রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

বগুড়ার সান্তাহারে গত ১ সপ্তাহের ব্যবধানে বেড়েছে চুরির ঘটনা, সবার মাঝে এখন চুরির আতঙ্ক

বগুড়ার সান্তাহারে গত ১ সপ্তাহের ব্যবধানে বেড়েছে চুরির ঘটনা, সবার মাঝে এখন চুরির আতঙ্ক

মোঃ শিমুল  হাসান  (আদমদিঘী বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া আদমদীঘি উপজেলা সান্তাহারে গত এক সপ্তাহের ব্যবধানে দুটি বড় সিরিজ চুরির ঘটনা ঘটলেও পুলিশ প্রশাসন এখন পর্যন্ত চুরি যাওয়া মালামাল কিংবা এই অপরাধের সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। তাই শান্তার বাসি প্রতিনিয়ত প্রতিরাতে তাদের মনে চুরির আতঙ্ক বিরাজ করছে। উল্লেখ্য যে,  বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বপন চন্দ্র নামের একজনের বসত বাড়িতে আলমারির তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে। স্বপন চন্দ্র সান্তাহার পৌর শহরের তারাপুর এলাকার মোহন চন্দ্র দেবনাথের ছেলে।
রোববার ( ১১ অক্টোবর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগি স্বপন চন্দ্র দেবনাথ আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এর আগে শনিবার গভীর রাতে তার বাড়িতে চুরির ঘটনা ঘটে বলে তার অভিযোগ। অভিযোগে বলা হয়েছে, শনিবার রাতে স্বপন খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার পরে ঘুম ভেঙ্গে যায় তার। ওই সময় তিনি টিউবওয়েল পাড়ে যান। সেখানে দেখেন তার মেয়ের একটি ব্যাগ পড়ে আছে। এটা দেখে তিনি দ্রুত ঘরে প্রবেশ করে আলমারির কাছে যান। আলমারি খুলে দেখেন সেখানে থাকা নগদ ১ লাখ ৬২ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণের গহনা চুরি হয়ে গেছে। এছাড়াও তার ঘর থেকে একটি স্মাট ফোনও চুরি হয়ে গেছে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন চুরির ঘটনা সত্যতা নিশ্চিত করে  বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ চোরকে গ্রেপ্তারের জোড় তৎপরতা চলছে। এছাড়া গত ৮ – ই অক্টোবর ২০২০ ইং তারিখে আদমদীঘি উপজেলার সান্তাহার উপর পাড়া গ্রামের রাতে ২ টি গোয়াল ঘরের তালা কেটে রুবেল হোসেনের গোয়াল ঘরের দরজার তালা কেটে ৫ টি গরু এবং তার চাচা হাসান প্রামাণিকের গোয়াল ঘর থেকে একই কায়দায় ৪ চারটি গরু সহ মোট ৯ টি গরু চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। চুরি যাওয়ার ৯ টি গরুর আনুমানিক মূল্য ৭ লক্ষ্য টাকা বলে জানা গেছে।

শেয়ারকরুন: