বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ায় অসামাজিক কার্যকলাপের দায়ে হোটেল গোধূলী থেকে খদ্দের সহ ১১জন গ্রেফতার

বগুড়ায় অসামাজিক কার্যকলাপের দায়ে হোটেল গোধূলী থেকে খদ্দের সহ ১১জন গ্রেফতার

শাফায়াত সজল, বগুড়া থেকেঃ বগুড়া শহরের উপকন্ঠে মাটিডালি বিমান মোড় এলাকায় অবস্থিত গোধূলী নামক আবাসিক হোটেলে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে ৭ নারী ও ৪ পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ১৭ জুলাই দুপুরে অভিযান চালিয়ে তাদের সকলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সারিয়াকান্দির বাঁশগাড়ী এলাকার রেজাউল ইসলামের মেয়ে বৃষ্টি (২১), দিনাজপুরের ফুলবাড়ীর অনন্তপুর এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে কথা (২৫), মানিকগঞ্জের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নদী (২৩), নন্দীগ্রামের বর্ষণ গ্রামের রেহেনা (৩৫), নারায়নগঞ্জের এ্যাপোলের স্ত্রী মারিয়া আক্তার (২৫), গাবতলীর সরিষাবাটির আব্দুস সালেকের মেয়ে আখী (১৮), শাজাহানপুরের মাঝিড়া বানিহাটি এলাকার সাইদুল ইসলামের মেয়ে সুমাইয়া (২২)।

খদ্দেরদের মধ্যে, কাহালুর ওলাহালীর মৃত আফছার আলীর ছেলে জিয়াউর রহমান (২৮), শিবগঞ্জ উপজেলার ছোট বেলঘরিয়ার মৃত হামছের আলীর ছেলে ইব্রাহীম (৪২), ধুনটের বিশ্বগাছার রবিউল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (২৩), গাবতলীর নাড়ুয়ামালা ইউনিয়নের হোসেনপুর আমিনুল ইসলামের ছেলে রহিম (২০)।

বগুড়া সদর থানার এসআই ওসমান আলী জানান, ‘৯৯৯’ এ ফোন পেয়ে এসআই জহুরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে বগুড়া শহরতলীর মাটিডালির অদূরে “গোধুলী” আবাসিক হোটেলে অভিযান চালানো হয় সেখান থেকে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে ৭ নারী পতিতা ও ৪ জন খদ্দেরকে গ্রেফতার করা হয়। এসময় হোটেলের ম্যানেজার পালিয়ে যায়।

গ্রেফতারকৃতদের পেনাল কোডের ২৯০ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো জানান, এই হোটেলে অনৈতিক কার্যকলাপ চলে। এটি আদালতকে জানানো হবে। এরপর আদালত যে নির্দেশ দিবে সেটাই পালন করা হবে।

এছাড়াও একই দিনে মাদক মামলায় ৩ জন এবং ১৫১ ধারায় ১ জন সহ ৪জন আসামীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সর্বমোট ১৫ জন আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: