সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

বগুড়ার বারপুরে বিনামুল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ার বারপুরে বিনামুল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের বারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাধারণ ও অস্বচ্ছল মানুষদের স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌছে দিতে বিনামুল্যে চক্ষু ক্যাম্প এর আয়োজন করা হয়। সোমবার সকালে বগুড়ার পিটিআই মোড়স্থ ডাঃ ইব্রাহীম আই কেয়ার সেন্টার এর আয়োজনে উক্ত চিকিৎসা শিবিরের উদ্বোধন করেন নিশিন্দারা  ইউপি সদস্য মোজাফফর হোসেন।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আতাউর রহমান টুকু, বারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু তালেব, নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও মহাস্থান প্রেসক্লাবের সদস্য শাফায়াত সজল,বিদ্যালয়ের অফিস সহায়ক নাফিজুর রহমান, আব্দুর রহিম।
বিভিন্ন জায়গা থেকে আগত রোগীদের সেবা প্রদান করেন মোহাম্মদ আলী হাসপাতালের সাবেক জুনিয়র কনসালটেন্ট(চক্ষু) ডাঃ ইব্রাহিম খলিলুল্লাহ। তার সহযোগী হিসাবে চিকিৎসাসেবা প্রদান করেন ডাঃ মাহিমা মাহী। এসময় আরো উপস্থিত থেকে রোগীদের তথ্য দিয়ে সহযোগীতা করেন আই কেয়ার সেন্টারের পরামর্শক ইসমাইল হোসেন, তানজিলা আক্তার, রুমানা আক্তার, মিম আক্তার প্রমুখ।
উল্লেখ্য, বারপুর এলাকার স্কুলপাড়া, উত্তরপাড়া, লাইলীপাড়া, মধ্যপাড়া, পাচঁবাড়িয়া, বাশঁবাড়িয়া, সোনারপাড়া এলাকার চোখে ছানি পড়া, কম দেখা, ঝাপসা দেখা প্রায় শতাধীক নারী পুরুষ রোগী এই বিনামুল্যে এই চিকিৎসা সেবা গ্রহণ করেন।

শেয়ারকরুন: