বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ার বারপুর মধ্যপাড়ায় নিম্নমানের রাস্তার কাজ করার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

বগুড়ার বারপুর মধ্যপাড়ায় নিম্নমানের রাস্তার কাজ করার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া পৌরসভার অন্তর্গত ১৭ নং ওয়ার্ডের বারপুর মধ্যপাড়া এলাকায় সিসি ঢালাই দিয়ে রাস্তা নির্মান কাজে অনিয়মের অভিযোগ এনেছে স্থানীয় এলাকাবাসীরা।

নিম্নমানের রাস্তার কাজ করে সরকারি টাকা আত্নসাত করার প্রতিবাদ জানিয়ে এই রাস্তার কাজটি সিডিউল মেনে করার আহবান জানিয়ে শুক্রবার (১৬-০৭-২১) বিকেলে ১৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ লেখা ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

মানবববন্ধনে বক্তারা বলেন, এই রাস্তার জন্য সিডিউলে যা ধরা হয়েছে সেই অনুযায়ী কাজ করা হচ্ছেনা। সিডিউলে যে থিতনেস ধরা হয়েছে তা করা হয়নি। নিম্নমানের কাজ করা হচ্ছে। সরেজমিনে পরিদর্শন করে এই কাজের ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য পৌর মেয়র সহ সংস্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

এসময় বক্তারা নিম্নমানের কাজ করে সরকারি টাকা আত্নসাতের সাথে স্থানীয় জনপ্রতিনিধির সম্পৃক্ততারও অভিযোগ করেন। এবিষয়ে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজু সম্পৃক্ততার অভিযোগ নাকচ করে বলেন, এলাকায় ভালো কাজ হোক এটা আমিও চাই। কারন ভালো কাজ হলে এলাকার উন্নয়ন হলে আমারও সুনাম হবে। ওই কাজের ব্যাপারে অভিযোগ পেয়ে আমি পৌরসভার সংস্লিষ্ট ইঞ্জিনিয়ারকে বলেছিলাম। কিন্তু তারা বলেছে টেন্ডারে ১৬৫ মিটার কাজ করার কথা বলা হয়েছে। সেখানে তিন ইঞ্চি ঢালাই ধরা হয়েছে। কিন্তু কাজ করতে গিয়ে এলাকার মানুষদের চাপে ২৬০ মিটার কাজ করতে হয়েছে। যে কারনে ঢালাইয়ের থিতনেসে একটু কমবেশি হতে পারে।

মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক সুজ্জাতুল আলম সুজা, আব্দুর রহিম, আব্দুল বারী, শাহাদত, জাহিদুল, কুদ্দুস, আবুল হোসেন সহ স্থানীয় এলাকাবাসী ।

শেয়ারকরুন: