শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

বগুড়ার মহাস্থানে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়ার মহাস্থানে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান  হযরত শাহ সুলতান বলখী  (রহঃ) মাযার মসজিদে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮অক্টোবর) বাদ আছর বগুড়া জেলা যুবদলের নির্দেশে শিবগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক হাফিজুর রহমান হিরু’র নেতৃত্বে দোয়া মাহফিল পূর্বক হাফিজুর রহমান হিরু বলেন,
বিভিন্ন চড়াই-উতরাইয়ের পথ পরিক্রমায় বিএনপি এখন দেশের অন্যতম বড় রাজনৈতিক দল।
এই দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দর্শন ও আদর্শে অনুপ্রাণিত হয়ে এগিয়ে যাওয়ার আমরা শপথ গ্রহণ করব। আমরা অবরুদ্ধ গণতন্ত্রকে মুক্ত করে সত্যিকার অর্থে জনগণের গণতন্ত্র ও জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো এই হচ্ছে আজকের দিনে আমাদের শপথ।
দোয়া মাহফিলে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া এ বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান এর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা যুবদল নেতা গোলাম মোঃ রব্বানী সরকার,শাহনেওয়াজ বিপুল,সাবলু মিয়া,রনি মিয়া,লতিফ,রিপন,রঞ্জু, বিপ্লব,পৌর যুবদল নেতা রবিউল ইসলাম,মেহেদী হাসান বুলেট,মাহমুদুল হাসান হৃদয়,রায়হান ইসলাম,ছাত্রনেতা হারুন অর রশিদ,রাসেল  রহমান,মাসুম আহম্মেদ,বিপ্লব,১২ টি ইউনিয়নের যুবদল নেতা বেলাল হোসেন,ইব্রাহিম,সেলিম,মিঠু,দুলাল মাস্টার,সাইদুল ইসলাম,উজ্জল,দুলাল চৌধুরী,শাহ আলম,জিয়াউর রহমান,এম আর ইসলাম রঞ্জু,মিঠু মেম্বার,পানি ইন্না, খোকন প্রধান,রফিক,সফিকুল ইসলাম সৌদি,আল আমিন,শিপন, আইনুল মিয়া,বাবু মিয়া,আবু কালাম,শিপন রায়হান,সাইদী হাসান,লেলিন,মামুন প্রমুখ। দোয়া পরিচালনা করেন, মহাস্থান মাযার মসজিদের মোয়াজ্জিম মকসেদুর রহমান।

শেয়ারকরুন: