মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বগুড়ার সোনাতলায় ৮টি ভেন্যুতে কোভিড-১৯ টিকা দেওয়া হবে মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দ আহমদ কলেজ মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করোনায় বিশেষ অবদানে কয়েকজনকে সম্মাননা প্রদান বগুড়ায় তথ্য অধিকার দিবস উপলক্ষে সুজন এর সভায় এসপি সুদীপ কুমার কৃষিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের ফলে দেশ আজ খাদ্য স্বয়ংসম্পূর্ণ -সাহাদারা মান্নান এমপি গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

বগুড়ার শিবগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় সমবায় দিবস পালিত

বগুড়ার শিবগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় সমবায় দিবস পালিত

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় সমবায় দিবস২০২০ পালিত হয়েছে।
 “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ৪৯তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়।
শনিবার (৭ নভেম্বর) দুপুর ১১টায় শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর এর সভাপতিত্বে  উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।
 ৪৯তম জাতীয় সমবায় দিবসে শিবগঞ্জ উপজেলা সমবায় অফিস ও সমবায়ীদের উদ্যোগে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অতিথি বরণ ও বিভিন্ন নামীয় সমবায় সমিতির প্রধানকে ক্রেস্ট প্রদান করা হয়।
জাতীয় সমবায় দিবস অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু,
এসময় তিনি বলেন, সমবায়ের সফলতার জন্য সৎ ও যোগ্য নেতৃত্বের প্রয়োজন। পাশাপাশি পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতা খুবই গুরুত্বপূর্ণ। তাই সমবায় সমিতি গঠনে এবং নেতৃত্বে নির্বাচনে সমবায়ীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
সময়বায় নিবন্ধন নিয়ে অনেকেই কার্যক্রম বন্ধ রাখে। নিবন্ধন নিয়ে সঠিকার্যক্রম করে সমাজের উপকৃত করতে হবে, তবেই সমবায় সফল হবে।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা ভারপ্রাপ্ত সমবায় অফিসার মাহমুদুল হাসান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ওবায়দুর রহমান।

শেয়ারকরুন: