রবিবার, ২৫ Jul ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

বগুড়ার শিবগঞ্জে স্কুল শিক্ষিকাকে ইভটিজিং করার দায়ে এক বখাটের ৬ মাসের কারাদন্ড

বগুড়ার শিবগঞ্জে স্কুল শিক্ষিকাকে ইভটিজিং করার দায়ে এক বখাটের ৬ মাসের কারাদন্ড

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ দেশব্যাপী ধর্ষণ, নারী নির্যাতন ও উত্ত্যক্তের ঘটনায় যখন উত্তপ্ত। সেই মুহুর্তে বগুড়ার শিবগঞ্জে এক স্কুল শিক্ষিকাকে ইভটিজিং করার দায়ে তারিকুল ইসলাম অরফে (খোকন) (৩৭) নামে এক বখাটে কে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) আলমগীর কবীর। দন্ডপ্রাপ্ত তারিকুল ইসলাম শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের শচিয়ানী পশ্চিমপাড়া গ্রামের মৃত মুজিবুর রহমানের পুত্র। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায়, উপজেলার বিহার শচিয়ানী গ্রামে ব্রীজে দাঁড়িয়ে এলাকার তারিকুল ইসলাম নামের বখাটে মহাস্থানে এক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষিকাকে প্রায়ই বেপরোয়া ভাবে ইভটিজিং (উত্ত্যক্ত) করতেন।  পরে ওই শিক্ষিকার অভিযোগের প্রেক্ষিতে সরেজমিন গিয়ে বখাটে তারিকুলকে  (ইউএনও) এর নির্দেশে আটক করে শিবগঞ্জ থানা পুলিশ। পরে স্বাক্ষী প্রমানের ভিত্তিতে এবং আসামীর স্বীকারোক্তিতে তাকে দোষী সাব্যস্থ করে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর এর সাথে কথা বললে তিনি জানান, সাম্প্রতিক ক্রবর্ধমান নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। নিজ নিজ এলাকায় নির্যাতিত ও উত্ত্যক্তের শিকার নারীরা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ সহায়তা পাবেন। নারী উত্ত্যক্ত ও নির্যাতিত ব্যক্তিদের কোন ছাড় নেই। তিনি আরও জানান, জনস্বার্থে উপজেলা প্রশাসন এ অভিযান অব্যাহত রাখবে।

শেয়ারকরুন: