বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৫২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের সুকানগাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ২৬ অক্টোবর সোমবার গভীর রাতে দুর্র্ধষ ৪ ডাকাতকে আটক করেছে শেরপুর থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছে থাকা ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। পরদিন মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে শেরপুর থানা পুলিশ ডাকাতদের বগুড়া জেল হাজতে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুকানগাড়ি গ্রামে একটি ব্রীজের উপর ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল কয়েকজন ডাকাত। এ সময় গোপন সংবাদ পেয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদের নেতৃত্বে এসআই আতিকুর রহমান, জাহিদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে নাটোর জেলার সিংড়া উপজেলার নাসিয়ারকান্দি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হত্যা ও চাঁদাবাজিসহ ৪ মামলার আসামী নাজিম উদ্দিন (২৫), কালিনগড় গ্রামের মকবুল হোসেনের ছেলে শফিউল্লাহ ওরফে শফি (২২), লক্ষীপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে অপহরণ মামলা সহ ২ মামলার আসামী ইয়াকুব আলী (২৫) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেজাউল করিম (২৪) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ টি লোহার ধারালো হাসুয়া, ২ টি লোহার রড, ৩ টি লাঠি, একটি ২০ হাতের নাইলোনের রশি ও ১ টি পুরাতন করাত উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি গ্রহনের অপরাধে পেনাল কোড আইনের ৩৯৯/৪০২ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতের কাছে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: