রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের সুকানগাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ২৬ অক্টোবর সোমবার গভীর রাতে দুর্র্ধষ ৪ ডাকাতকে আটক করেছে শেরপুর থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছে থাকা ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। পরদিন মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে শেরপুর থানা পুলিশ ডাকাতদের বগুড়া জেল হাজতে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুকানগাড়ি গ্রামে একটি ব্রীজের উপর ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল কয়েকজন ডাকাত। এ সময় গোপন সংবাদ পেয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদের নেতৃত্বে এসআই আতিকুর রহমান, জাহিদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে নাটোর জেলার সিংড়া উপজেলার নাসিয়ারকান্দি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হত্যা ও চাঁদাবাজিসহ ৪ মামলার আসামী নাজিম উদ্দিন (২৫), কালিনগড় গ্রামের মকবুল হোসেনের ছেলে শফিউল্লাহ ওরফে শফি (২২), লক্ষীপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে অপহরণ মামলা সহ ২ মামলার আসামী ইয়াকুব আলী (২৫) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেজাউল করিম (২৪) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ টি লোহার ধারালো হাসুয়া, ২ টি লোহার রড, ৩ টি লাঠি, একটি ২০ হাতের নাইলোনের রশি ও ১ টি পুরাতন করাত উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি গ্রহনের অপরাধে পেনাল কোড আইনের ৩৯৯/৪০২ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতের কাছে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: