বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে এক নারীর লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে এক নারীর লাশ উদ্ধার

সেলিম রেজা শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী নদী থেকে অজ্ঞাত এক নারীর লাশ (৩৫) উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী থেকে এ লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় বাসিন্দাদের ভাষ্যমতে জানা যায়, শুক্রবার সকালে বাঙ্গালী নদীর কচুরিপানার মধ্যে কালো রং এর বোরকা পরিহিত নারীর লাশ দেখতে পায়গুচ্ছ গ্রামের বাসিন্দারা। লাশ দেখে তারা শেরপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত নারীর বয়স আনুমানিক ৩৫ বলে জানা গেছে। তার দুই পা বাঁধা এবং গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া ছিল। এছাড়াও তার পায়ের স্যান্ডেল ও ভ্যানিটি ব্যাগ এক হাতের সাথে বাঁধা ছিল। এলাকাবাসীর ধারণা দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেয়। মরদেহটি অন্য এলাকা থেকে ভেসে এসে চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী নদীতে কচুরিপানায় আটকে যায়।
শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে।

শেয়ারকরুন: