শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে এক নারীর লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে এক নারীর লাশ উদ্ধার

সেলিম রেজা শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী নদী থেকে অজ্ঞাত এক নারীর লাশ (৩৫) উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী থেকে এ লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় বাসিন্দাদের ভাষ্যমতে জানা যায়, শুক্রবার সকালে বাঙ্গালী নদীর কচুরিপানার মধ্যে কালো রং এর বোরকা পরিহিত নারীর লাশ দেখতে পায়গুচ্ছ গ্রামের বাসিন্দারা। লাশ দেখে তারা শেরপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত নারীর বয়স আনুমানিক ৩৫ বলে জানা গেছে। তার দুই পা বাঁধা এবং গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া ছিল। এছাড়াও তার পায়ের স্যান্ডেল ও ভ্যানিটি ব্যাগ এক হাতের সাথে বাঁধা ছিল। এলাকাবাসীর ধারণা দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেয়। মরদেহটি অন্য এলাকা থেকে ভেসে এসে চৌবাড়িয়া গুচ্ছ গ্রাম সংলগ্ন বাঙ্গালী নদীতে কচুরিপানায় আটকে যায়।
শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে।

শেয়ারকরুন: