রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

বগুড়ার শেরপুরে বাস ট্রাক সংঘর্ষে নিহত ৬

বগুড়ার শেরপুরে বাস ট্রাক সংঘর্ষে নিহত ৬

আবু রায়হান রানা,শেরপুর (বগুড়া) থেকেঃ বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে দুই চালকসহ ৬জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ১০ জন।
রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৫ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর পৌরশহরের কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- এসআর পরিবহনের চালক বগুড়া শেরপুর পৌরশহরের গোসাইপাড়া এলাকার মনিন্দ্রনাথে সাহার ছেলে বাবলু কুমার সাহা বাঘা (৫৫), হেলপার উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধুনকুন্ডি গ্রামের ইদ্রিস আলী (৪৫), পাথর বোঝাই ট্রাকের চালক খুলনা জেলার মো. সাদ্দাম হোসেন (৩৮) , বগুড়া সদরের নাটাইপাড়ার মিন্টু শেখের ছেলে আকতার হোসেন (৪০) ও এক নারীসহ অজ্ঞাত আরো ২জন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৫টার দিকে বগুড়াগামী যাত্রীবাহী বাস ও ঢাকামুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থল থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।
বগুড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ জানান, ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের দুই ইউনিট অভিযান চালিয়ে আটকে পড়া আরো ১০জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।
হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইনচার্জ বানিয়াউল আনাম জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে। এদিকে দুর্ঘটনার কারণে প্রায় দুই ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো।

শেয়ারকরুন: