মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলায় এক গৃহবধুর মারপিটে ষাটোর্ধ এক বৃদ্ধার মৃত্যু

বগুড়ার সোনাতলায় এক গৃহবধুর মারপিটে ষাটোর্ধ এক বৃদ্ধার মৃত্যু

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ৪ বছরের শিশু কর্তৃক এক বৃদ্ধাকে ঢিল মারার ঘটনাকে কেন্দ্র করে ওই শিশুর মায়ের নির্মম নির্যাতনে ষাটোর্ধ এক বৃদ্ধা মারা গেছে।

পরে গ্রামবাসী স্বামী-স্ত্রী ও শাশুরীকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের মহিচরণ হাট এলাকায় জনৈক শহিদুল ইসলামের ৪ বছরের শিশু সন্তান আব্দুল মোত্তালেব ২০ জুন রোববার বেলা আনুমানিক সাড়ে ৩টার সময় তাদের বাড়ির পাশ দিয়ে মনোয়ারা বেগম (মনো) পাগলী নামের এক বৃদ্ধা গান গেয়ে অঙ্গ ঢঙ্গ করে নাচতে নাচতে বাড়ি ফিলছিল। এ সময় ওই শিশুটি ওই পাগলিকে লক্ষ করে ঢিল ছোড়ে। এতে পাগলি ক্ষিপ্ত হয়ে ওই শিশু সন্তানকে বেদম মারপিট করে। এ ঘটনা ওই শিশুর মা সীমা আকতার টের পেয়ে পাগলিকে রাস্তা থেকে জোড়পূর্বক তুলে নিয়ে গিয়ে বাড়ির মধ্যে বেঁধে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। এতে করে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠায় । এ ঘটনার মাত্র ৭/৮ ঘন্টা পর রাতেই ওই বৃদ্ধা মারা যায়। এ ঘটনা জানাজানি হলে গ্রামবাসী সহিদুল ইসলাম (৪৮) তার স্ত্রী সীমা আকতার (৩৫) ও তার মা আমেনা বেগম (৬৫) কে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়।

পরে ২১ জুন সোমবার সকালে থানা পুলিশ এসে আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। এছাড়াও লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। পরে শিবগঞ্জ ও সোনাতলা সার্কেল এএসসি তানভির আহম্মেদ ও ওসি রেজাউল করিম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।
২১ জুন সোমবার  সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল।

শেয়ারকরুন: