রবিবার, ২৫ Jul ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

বগুড়ায় কলেজ ছাত্রীকে প্রেমের নামে ব্ল্যাকমেইলঃ গ্রেফতার -২

বগুড়ায় কলেজ ছাত্রীকে প্রেমের নামে ব্ল্যাকমেইলঃ গ্রেফতার -২

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালান, বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

পাশাপাশি র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিতায় বগুড়া জেলার সদর থানা এলাকার কলেজ ছাত্রীর সহিত সোহান নামক এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কের জের ধরে বিভিন্ন সময়ে ফুসলিয়ে মেয়ের কিছু অন্তরঙ্গ মুহূর্তের গোপন ছবি ও ভিডিওচিত্র ইমোতে তার প্রেমিকের নিকট প্রেরণ করে। প্রতারক প্রেমিক সোহান ও তার বন্ধু সিরাজুল ভিকটিমের অশ্লীল ছবি ও ভিডিও গুলো প্রদর্শনের মাধ্যমে ব্ল্যাকমেইল করে টাকা এবং স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ায় সুযোগ খুঁজতে থাকে।

বিষয়টি মেয়ের বাবা সোহান ও সিরাজুল এর অভিভাবক এবং আত্মীয়স্বজনকে জানায়। এতে করে সোহান ও সিরাজুল আরও ক্ষিপ্ত হয়ে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। বেশ কিছুদিন যাবত মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর বেশ কিছু ছবি ছেড়ে দেওয়ার ভয় দেখায় এবং শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিম তার ভুল বুঝতে পেরে সম্ভ্রম হারানোসহ প্রাণনাশের কথা ভেবে কোনো উপায়ান্তর না পেয়ে র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পে এসে ঘটনাটির বিস্তারিত জানায়। র‌্যাবের পরামর্শে ভিকটিম আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ১৮(১)(ক)/২৫(১)(ক)/ ২৯/২৩(১) তৎসহ ২৮৫/৩৮৬ পেনাল কোড ধারায় মামলা রুজু করে।

এরপর থেকেই র‌্যাব-১২ এর গোয়েন্দা দল ও আভিযানিক দল বগুড়া জেলার বিভিন্ন স্থানে গোয়েন্দা তৎপরতা চালায় এবং এক পর্যায়ে র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি)বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল (০১-০৭-২১) বৃহস্পতিবার, ভোর ৫ টার সময় বগুড়া জেলার সদর থানাধীন রেলগেইট এলাকা হতে আসামী ১। শামীম প্রামানিক সোহান (২৩), পিতা- শেরেকুল প্রামানিক, সাং-কালিবালা (উত্তরপাড়া), থানা ও জেলা বগুড়া এবং ২। সিরাজুল প্রামানিক (২০), পিতা- জাহিদুল প্রামানিক, সাং-মধ্য কাতুলী, থানা-গাবতলী, জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় বিভিন্ন সময়ে বিভিন্ন মেয়ের সাথে প্রেমের অভিনয় করে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিওচিত্র ধারণ করে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। আসামীরা ভিকটিমের নিকট ২ লাখ টাকা দাবী করে ভিডিও ফেরৎ দিবে বলে শর্ত দেয়।

তখন ভিকটিম তার স্বর্ণালংকার ও নগদ ৩৭,০০০/- টাকা প্রদান করে। তারপরও তারা বাকী টাকা আদায় এবং শারীরিক সম্পর্কের জন্য চাপ দিতে থাকে। আসামীদের মোবাইল হতে ভিডিওচিত্র ও ছবি উদ্ধার করা হয়েছে।

আসামীরা এলাকায় বখাটে বলে পরিচিত এবং তাদের বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ারকরুন: