বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ায় ডিবির অভিযানে ১শ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজা সহ গ্রেফতারঃ ২

বগুড়ায় ডিবির অভিযানে ১শ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজা সহ গ্রেফতারঃ ২

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি বগুড়ার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে ডিবির একটি টিম মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০০ (একশত) পিচ ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

২১ জুন সোমবার বিকাল আনুমানিক সাড়ে ৪ টার সময় বগুড়া জেলার সদর থানাধীন গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবয়ায়ী রুহুল আমিন কে তার বসত বাড়ির মেইন গেটের সামনে থেকে ১০০ (একশত) পিচ ইয়াবা সহ গ্রেফতার করে ডিবির এই বিশেষ টিম । রুহুল আমিন (৪৫) দক্ষিন গোদারপাড়া এলাকার মৃত কিয়াম উদ্দিন এর পুত্র।

অপরদিকে ডিবি বগুড়ার আরেকটি টিম মাদক বিরোধী অভিযানে ১ কেজী গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে । ডিবির একটি টিম ২২ জুন মঙ্গলবার সকাল আনুমানিক ৬ টার সময় বগুড়া জেলার সোনাতলা থানাধীন দিগডাইড় ইউনিয়নের নুরার পটল দক্ষিনপাড়া এলাকায় অভিযান চালায়।

এসময় আঃ কাদের নামের এক গাঁজা ব্যবসায়ীকে তার বাড়ির পূর্ব পার্শ্বের উঠানের সামনে থেকে ১ কেজী গাঁজা সহ গ্রেফতার করে ডিবি। আসামী আব্দুল কাদের (৫৮) নুরারপটল দক্ষিনপাড়া এলাকার হায়বত ওরফে হাফোর পুত্র বলে জানিয়েছে ডিবি।

গ্রেফতারকৃত আসামী আব্দুল কাদের এর বিরুদ্ধে সোনাতলা থানায় এবং ইয়াবা ব্যবসায়ী রুহুল আমিন এর বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ারকরুন: