বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

বগুড়ায় তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ক্যামেরা ভাংচুর ॥ থানায় অভিযোগ

বগুড়ায় তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ক্যামেরা ভাংচুর ॥ থানায় অভিযোগ

সেলিম রেজা, শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে তথ্য সংগ্রহে সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ভাংচুর করায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। গত ২৩ নভেম্বর (সোমবার) বিকালে শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বেলঘড়িয়া বাজারের আলুর বীজ এর ডিলাররা সিন্ডিকেটের মাধ্যমে অধিক মূল্যে আলুর বীজ বিক্রির অভিযোগ পাওয়ার প্রেক্ষিতে এশিয়ান টিভি ও দৈনিক বাংলাদেশের আলো প্রত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি মো: মোত্তালিব সরকার ও দৈনিক বর্তমান কথা প্রত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি মো: মশিউর রহমান মিলন সরেজমিনে গিয়ে সাব-ডিলার আকরাম হোসেনের কাছে তথ্য সংগ্রহে সময় অর্তকিত ভাবে হামলা করে আলুর বীজ সিন্ডিকেটকারী মোহাম্মদ আলী, রঞ্জু, রফিকুল ইসলামসহ তাদের বাহীনিরা। এসময় এশিয়ান টিভির শেরপুর উপজেলা প্রতিনিধি মো: মোত্তালিব সরকার ও ক্যামেরা পারসন মিলন ইসলাম এবং দৈনিক বর্তমান কথা প্রত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি মো: মশিউর রহমান মিলন ও ফটো সাংবাদিক মেহেদী হাসান এ হামলার শিকার হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার বেলঘড়িয়া বাজারে আলুর বীজ সংক্রান্ত তথ্য সংগ্রহের জন্য উক্ত বেলঘড়িয়া বাজারের সাব-ডিলার মো: আকরাম হোসেন এর সাথে আলুর বীজ সংক্রান্ত বিষয়ে কথা বলার একপর্যায়ে আলুর বীজ সিন্ডিকেট ব্যবসায়ীরা ক্ষীপ্ত হয়ে তাদের উপর হামলা করে। হামলাকারীরা হলেন, উপজেলার উত্তর জামুর গ্রামের আলহাজ¦ মজিবর রহমানের ছেলে মোহাম্মদ আলী (৩৫), আদম জামুর গ্রামের মোজাহার ওরফে মোজার ছেলে রঞ্জু (৩৮), নামা জামুর গ্রামের আজিজুর রহমানের ছেলে রফিকুল ইসলামসহ তাদের বাহীনির আরও ৪/৫ জন এসে দৈনিক বর্তমার কথা প্রত্রিকার জেলা প্রতিনিধি মশিউর রহমান মিলনকে স্বজড়ে ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে তার হাতে থাকা ডিএসএলআর ৭০০ডি ক্যামেরা ভেঙ্গে দেয়। এসময় তারা তথ্য সংগ্রহে থাকা ঐ সাংবাদিকদের বিভিন্ন ধরণের প্রাণ নাশের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়।
এবিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম বলেন, এমন ঘটনার একটি অভিযোগ হয়েছে, এস আই সাচ্ছু বিশ্বাসকে তদন্তের ভার দেওয়া হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ারকরুন: