শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

বগুড়ায় তরুণীদের প্রেমের ফাদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ ; গ্রেফতারঃ ১

বগুড়ায় তরুণীদের প্রেমের ফাদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ ; গ্রেফতারঃ ১

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে ০১ যুবককে  গ্রেফতার করেছে “সাইবার পুলিশ বগুড়া “।
২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত  রাত ১২ টার দিকে এর মুলহোতাকে আটক করা হয়। আটক যুবকের নাম তানজিমুল ইসলাম রিয়ন (২২), সে মৃত তাজুল ইসলাম কবিরাজ এর পুত্র বলে জানা গেছে।তার স্থায়ী ঠিকানা নওগাঁ সদরের চকদেবপাড়া, হলেও বর্তমানে সে তার  নানার বাড়িতে থেকে দুঁপচাচিয়া জেকে কলেজে ডিগ্রিতে পড়ছিল। তার নানার নাম মোঃ আবু সাইদ ফকির, সাং-চৌধুরীপাড়া তিনমাথা, থানা-দুঁপচাচিয়া, জেলা-বগুড়া।
প্রেমের সম্পর্ক সৃষ্টি করে ভিডিও কলে কথা বলে স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে রেকর্ড করে একটা মেয়েকে ব্ল্যাকমেইল করে টাকা পয়সা এবং সোনার গহনা হাতিয়ে নিচ্ছিল এমন অভিযোগে বগুড়া সদর থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ সুপার জনাব আলী আশরাফ ভূঞা বিপিএম বার স্যার এর নির্দেশনায় “সাইবার পুলিশ বগুড়া ” এর ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে তাকে দুপচাচিয়া তিনমাথা থেকে আটক করা হয়।
তার কাছ থেকে উদ্ধার করা মোবাইল ফোনে ২০ জন এর অধিক মেয়ের সাথে ভিডিও চ্যাটিং এর  অশ্লীল স্ক্রিনশট এবং ভিডিও পাওয়া যায়। তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ারকরুন: