বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

শাফায়াত সজল, বগুড়া থেকেঃ বগুড়ায় নিজ পুকুরে ডুবে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে । সোমবার (১৯ জুলাই) বেলা আনুমানিক সাড়ে ১২টার দিকে এমন ঘটনাটি ঘটেছে। উক্ত ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তি বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের শিকারপুর পূর্বপাড়ার (বাঁশবাড়িয়া) গ্রামের মৃত আব্দুল মোমিন বক্স এর ছেলে আব্দুল মালেক (৭০)। তিনি দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভূগছিলেন।

জানা গেছে, আব্দুল মালেক তার বাড়ির পাশের একটি পুকুরে শিশুরা গোসল করছিল। তিনিও তখন ওই পুকুরে নেমেছিলেন গোসল করতে। তিনি বাচ্চাদের ডুব সাতার শেখানোর জন্য নিজেই পানিতে ডুব দেন। এক পর্যায়ে তিনি পানিতে ডুবে মারা যান।

তখন গোসলে নামা ওই শিশুরাই তার স্বজনদের গিয়ে জানান। সংবাদ পেয়েই স্বজনেরা পুকুরপাড়ে এসে দেখেন আব্দুল মালেক পানিতে ডুবে গেছে। তৎক্ষণাত তারা পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করে এবং নীরিক্ষা করে জানতে পারে তিনি মারা গেছেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা। এমন অপমৃত্যুর ঘটনায় এলাকাবাসীর মধ্য শোকের ছায়া নেমে এসেছে৷

শেয়ারকরুন: