রবিবার, ২৫ Jul ২০২১, ১২:০৬ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

বগুড়ায় বালুবাহী ট্রাকের চাপায় যুবক নিহত

বগুড়ায় বালুবাহী ট্রাকের চাপায় যুবক নিহত

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় বালুবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। আটক করা হয়েছে ঘাতক ট্রাক। এলাকায় শোকের মাতম। ১৩ জুলাই মঙ্গলবার সকাল আনুমানিক সোয়া ৭ টার সময় বগুড়া সদরের গোকুল বন্দরে রংপুর থেকে ঢাকাগামী বালুবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিপন মিয়া নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত রিপন মিয়া বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের বুজরুকমাঝিড়া (ভবানীগঞ্জ) গ্রামের মৃত দুলাল মন্ডল এর পুত্র বলে জানা গেছে। সে সরকারী আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলো।

স্থানীয় স্বেচ্ছাসেবী সাইফুল ইসলাম সাগর জানান, বালুবাহী ট্রাকটি যাহার নং ( কুষ্টিয়া ট ১১-১৩৯৩) রংপুরের দিক থেকে ঢাকা দিকে যাচ্ছিলো এমন সময় নিহত রিপন তার ব্যবহৃত ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল যোগে তার কর্মস্থল টিএমএসএস সিকিউরিটি সার্ভিস অফিসে যাচ্ছিলো প্রতিদিনের মতই। মোটরসাইকেলটি যখন মহাস্থান দিক থেকে গোকুল ইউপি কমপ্লেক্স পার হচ্ছিলো তখন ট্রাকটি পিছন দিক থেকে এসে মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। তখন সে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ট্রাকটি আটক করা হয়। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ এর একটি টিম উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় যানজট নিরসনে কাজ করছে । নিহতের পরিবারের লোকজন এসে লাশ তাদের বাড়িতে দাফনের জন্য নিয়ে গেছে। যুবকের করুণ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পাশাপাশি এসব দুর্ঘটনার পিছনে ট্রাক চালকদের অতিরিক্ত নেশায় আসক্ত হওয়াকে দুষছেন অনেকে। অনেক গাড়িচালক আবার অতিলোভে বেশি টাকার আশায় রাত জেগে দীর্ঘ পথ পাড়ি দেওয়ার কারণে নিদ্রাচোখে গাড়ি চালালেও এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ করে জানিয়েছেন সচেতন মহল। দুর্ঘটনা এড়াতে গাড়ির চালক কিংবা সকল পথচারীদের সচেতন হতে হবে বলে মনে করেন সুধীমহল।

শেয়ারকরুন: