রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

বগুড়ায় বেসরকারী পর্যায়ে পর্যটন শিল্প বিকাশে বিশেষ উদ্যোগ

বগুড়ায় বেসরকারী পর্যায়ে পর্যটন শিল্প বিকাশে বিশেষ উদ্যোগ

মুহাম্মাদ আবু মুসাঃ টিএমএসএস মম ইন বিনোদন জগৎ বগুড়ার ঠেঙ্গামারায় পুলিশ বিভাগের সানুগ্রহ আগ্রহে ট্যুরিষ্ট পুলিশ প্লাজা স্থাপনের নিমিত্তে টিএমএসএস এর স্বত্ব দখলীয় ৬৫ শতক জমি পুলিশ বিভাগকে দান করায় বগুড়া সাব-রেজিষ্ট্রি অফিসে ২ জুুন বুধবার দলিল স্বাক্ষরিত হয়েছে। ঐতিহাসিক ভাবে বগুড়া পর্যটন নগরী হিসেবে প্রতিষ্ঠা লাভ করার সকল উপযোগীতা বিদ্যমান।

উত্তরাঞ্চলেই শতাধিক পর্যটন কেন্দ্র রয়েছে। বিশেষ করে প্রাচীন পুন্ড্রনগর এর ইতিহাস বিশ্বব্যাপী। এর সঙ্গে মাত্রা যোগ করেছে জাতীয় ভিত্তিক জনকল্যাণমূলক উন্নয়ন সংগঠন টিএমএসএস। টিএমএসএস’র ভূমিকায় মম ইন পাঁচ তারা বিশিষ্ট হোটেল, মম ইন বিনোদন জগৎ যা বগুড়া সদর উপজেলায় ০৯টি মৌজার প্রায় ছয়শত একর জমির উপরে সাতটি পার্ক বিশিষ্ট বিনোদন যুক্ত উন্নয়ন জগৎ। এই জগৎ অভ্যন্তরেই ১০০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, ক্যান্সার হাসপাতাল, আধুনিক ক্যাথেল্যাব সমৃদ্ধ কার্ডিয়াক সেন্টার, রোটারী ফাউন্ডেশন সহায়তাপুষ্ট জেএন্ডজে আধুনিক আই কেয়ার সেন্টার, পৃথক আইসোলেশন হাসপাতাল এবং স্বাভাবিকভাবে সন্তান প্রসবকে উৎসাহিত করার জন্য ম্যাটারনিটি হাসপাতাল এবং মা ও শিশুদের বিরল ও বিশেষ ব্যাধি আরোগ্যের নিমিত্তে নামমাত্র মূল্যে স্বাস্থ্য সেবা, প্রতিবন্ধীদের জন্য বিভিন্ন অঙ্গ সংযোগ কার্যক্রম ইত্যাদি মানব দেহের গবেষণা ও স্বাস্থ্য সেবার নিমিত্তে মেডিকেল ট্যুরিজম, ইন্ডাষ্ট্রিয়াল ট্যুরিজম, এগ্রো ট্যুরিজম, রিভার ট্যুরিজম, ট্যুরিজম সংযোগ কার্যক্রম, থিম পার্ক ইত্যাদির গুরুত্ব অনুভব করে বাংলাদেশের উন্নয়ন বান্ধব পুলিশ বাহিনীর সানুগ্রহ আগ্রহে টিএমএসএস এর পক্ষ থেকে ট্যুরিজমকে নির্বিঘœ করার জন্য এই দলিল রেজিস্ট্রি করা হয়।

শেয়ারকরুন: