সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

বগুড়ায় সজল নৃত্যালয়ের আয়োজনে ক্যারামবোর্ড প্রতিযোগিতার শুভ উদ্বোধন

বগুড়ায় সজল নৃত্যালয়ের আয়োজনে ক্যারামবোর্ড প্রতিযোগিতার শুভ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তিঃ বগুড়া সদরের বারপুরস্থ সজল নৃত্যালয়ের আয়োজনে মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জুয়া মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে যুবকদের অংশগ্রহণে ক্যারামবোর্ড প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
শনিবার (০৩-১০-২০) সকালে উক্ত খেলার শুভ উদ্বোধন করেন নিশিন্দারা ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক মোজাফফর হোসেন। এসময় উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক শাফায়াত সজল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,” মাদকমুক্ত সমাজ গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে। খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখা সম্ভব। দেশের সম্মান বৃদ্ধি করতে সকলকে একসাথে কাজ করতে হবে। অপরাধ হতে দেখলে সাথে সাথে পুলিশকে অবহিত করতে হবে। প্রতিবাদ করতে হবে এবং ন্যায় পথে থাকতে হবে। মাদক হলো সমাজের বড় ব্যাধী। তাই সমাজ থেকে মাদক দূর করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রিদয় হাসান সজল এর তত্বাবধানে এই ক্যারামবোর্ড প্রতিযোগিতায় ৮টি টিমে মোট ১৬ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। উদ্বোধনী ম্যাচে মানবতা গ্রুপে অংশগ্রহণ করে রসুল ও মিনার। অপর মনুষত্ব্য নামক গ্রুপে অংশগ্রহণ করেন আতাউল ও কিরণ।
উক্ত খেলায় মানবতা গ্রুপ অপর গ্রুপকে পরাজিত করে। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আরমান হোসেন, আজিম হাসান, সাজ্জাদ হোসেন, সুমি আক্তার প্রমুখ।

শেয়ারকরুন: