সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

বগুড়ায় সাংবাদিকের ওপর হামলাকারী সন্ত্রাসীদের মহাস্থান প্রেসক্লাব থেকে গ্রেফতারের দাবি

বগুড়ায় সাংবাদিকের ওপর হামলাকারী সন্ত্রাসীদের মহাস্থান প্রেসক্লাব থেকে গ্রেফতারের দাবি

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ সময় টেলিভিশনের বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার  মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন ও বগুড়া টেলিভিশন ভিডিও জার্নালিস্ট  এসোসিয়েশন এর সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি কর্তব্যরত সংবাদ পরিবেশনের সময় তাদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মহাস্থান প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) দুপুর ৩টায় মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায়  সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারণ সম্পাদক এসআই সুমন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাছেদ, যুগ্ন সম্পাদক ওবাইদুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল। এসময় বক্তারা সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। অন্যথায় কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে তারা উল্লেখ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব,সাধারণ সদস্য আব্দুল বারী প্রমূখ।
উল্লেখ্য গত বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকা গ্রামে প্রধানমন্ত্রীর বরাদ্দ আশ্রয়ন প্রকল্পের দুর্নীতি অনিয়ম ও নিম্নমানের কাজের ভিডিও চিত্র ধারণ করার সময় স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমান ওরফে লাল মিয়া এবং শ্রমিকলীগ নেতা জনির নেতৃত্বে তাদের সহযোগীরা হামলা করেন। এসময় তাদের ক্যামেরা ভাংচুর মোবাইল ফোন সহ লুটপাট করেন বেশকিছু সরঞ্জাম। খবর পেয়ে পুলিশ আহত ২ সাংবাদিককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল(শজিমেক) ভর্তি করে দেন।

শেয়ারকরুন: