সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০০ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

বগুড়ায় ১০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ১০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর থানাধীন স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির চলমান মাদক বিরোধী অভিযানে ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পুলিশের জালে ধরা পড়া সেই মাদক ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫ নভেম্বর বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ৮ ঘটিকার সময় জানতে পারে একজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে।
খবর প্রাপ্তির পরপরই স্টেডিয়াম ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাহ মোঃ এনায়েতুর রহমান এর নেতৃত্বে এসআই জাহাঙ্গীর হোসেন, এএসআই হাসান আলী সহ একদল পুলিশ খান্দার এলাকার কারমাইকেল রোডে অভিযান চালিয়ে আরেফীন ইসলাম ওরফে জনি (৩৪) নামের একজনকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে শরীরের  মধ্য বিশেষ কায়দায় রক্ষিত রাখা ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।
উক্ত মাদক ব্যবসায়ী জনি মালগ্রাম মধ্যপাড়া/ তেতুলতলা এলাকার মৃত মোফাজ্জল হোসেন ওরফে মনা’র পুত্র। এরিপোর্ট লেখা পর্যন্ত  তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। ৬ নভেম্বর শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: