মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়ায় ১০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ১০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর থানাধীন স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির চলমান মাদক বিরোধী অভিযানে ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পুলিশের জালে ধরা পড়া সেই মাদক ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫ নভেম্বর বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ৮ ঘটিকার সময় জানতে পারে একজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে।
খবর প্রাপ্তির পরপরই স্টেডিয়াম ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাহ মোঃ এনায়েতুর রহমান এর নেতৃত্বে এসআই জাহাঙ্গীর হোসেন, এএসআই হাসান আলী সহ একদল পুলিশ খান্দার এলাকার কারমাইকেল রোডে অভিযান চালিয়ে আরেফীন ইসলাম ওরফে জনি (৩৪) নামের একজনকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে শরীরের  মধ্য বিশেষ কায়দায় রক্ষিত রাখা ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।
উক্ত মাদক ব্যবসায়ী জনি মালগ্রাম মধ্যপাড়া/ তেতুলতলা এলাকার মৃত মোফাজ্জল হোসেন ওরফে মনা’র পুত্র। এরিপোর্ট লেখা পর্যন্ত  তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। ৬ নভেম্বর শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ারকরুন: