রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বগুড়া সদরের চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া সদরের চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া জেলা প্রতিনিধিঃ ২৪ অক্টোবর শনিবার (২৪-১০-২০) সন্ধ্যায় বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর হিন্দুপাড়ায় অবস্থিত দূর্গা মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং কমিটির সদস্যরা।
অনাড়ম্বর পরিবেশে, শাস্ত্রীয় মতে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হচ্ছে এই শারদীয় দুর্গা পুজা। উক্ত মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি শাহিনুর ইসলাম টম্পি ও সাধারণ সম্পাদক শাফায়াত সজল।
এসময় কমিটির সদস্যরা আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন। তারা জানান, পুজা দেখতে এসে তারা সবকিছু আনন্দের সাথে উপভোগ করছে। কোন রকম হয়রানী বা ইভটিজিং এর শিকার হয়নি। সবমিলিয়ে প্রতিবারের মত এবারের পুজাতেও তারা সবাই মিলে আনন্দ করছে।
মন্দির কমিটির সাধারণ সম্পাদক দীপক চন্দ্র জানান, দূর্গাৎসবকে সামনে রেখে আইনশৃঙ্খলার অবস্থা স্বস্তিদায়ক। মন্ডপের নিরাপত্তা রক্ষায় থানা থেকে রাখা হয়েছে পুলিশের সদস্য ও গ্রাম পুলিশ। পাশাপাশি রাখা হয়েছে কমিউনিটি পুলিশিং এর সদস্যদের। শান্তিপ্রিয় ও সুষ্ঠুভাবে চলছে পুজার সকল আয়োজন।
উপস্থিত সকলকে ভরসা দিয়ে কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,” নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং সর্বদায় সকলের ভাল কাজে পাশে থাকবে। থানা পুলিশের পাশাপাশি আমাদের পক্ষ থেকেও নিরাপত্তার জন্য সদস্য রাখা হয়েছে। কোনরকম আপত্তিকর ঘটনা ছাড়ায় আমরা একটি সুন্দর উৎসব সনাতন ধর্মালম্বীদের দিতে বদ্ধপরিকর। আপনারা সকলে সরকারী সকল নিয়মনীতি ও স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপন করুন”।
এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্য শ্রী রতন চন্দ্র, শহিদুল ইসলাম, রিদয় হাসান সজল, গ্রাম পুলিশ দফাদার মনোরঞ্জন রায়, নিমাই চন্দ্র, সুমারী দাস, সুকুমার চন্দ্র, ভোলা সুত্রধর, গোবিন্দ কুমার প্রমুখ।

শেয়ারকরুন: