মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া সদরের চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া সদরের চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া জেলা প্রতিনিধিঃ ২৪ অক্টোবর শনিবার (২৪-১০-২০) সন্ধ্যায় বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর হিন্দুপাড়ায় অবস্থিত দূর্গা মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং কমিটির সদস্যরা।
অনাড়ম্বর পরিবেশে, শাস্ত্রীয় মতে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হচ্ছে এই শারদীয় দুর্গা পুজা। উক্ত মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি শাহিনুর ইসলাম টম্পি ও সাধারণ সম্পাদক শাফায়াত সজল।
এসময় কমিটির সদস্যরা আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন। তারা জানান, পুজা দেখতে এসে তারা সবকিছু আনন্দের সাথে উপভোগ করছে। কোন রকম হয়রানী বা ইভটিজিং এর শিকার হয়নি। সবমিলিয়ে প্রতিবারের মত এবারের পুজাতেও তারা সবাই মিলে আনন্দ করছে।
মন্দির কমিটির সাধারণ সম্পাদক দীপক চন্দ্র জানান, দূর্গাৎসবকে সামনে রেখে আইনশৃঙ্খলার অবস্থা স্বস্তিদায়ক। মন্ডপের নিরাপত্তা রক্ষায় থানা থেকে রাখা হয়েছে পুলিশের সদস্য ও গ্রাম পুলিশ। পাশাপাশি রাখা হয়েছে কমিউনিটি পুলিশিং এর সদস্যদের। শান্তিপ্রিয় ও সুষ্ঠুভাবে চলছে পুজার সকল আয়োজন।
উপস্থিত সকলকে ভরসা দিয়ে কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,” নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং সর্বদায় সকলের ভাল কাজে পাশে থাকবে। থানা পুলিশের পাশাপাশি আমাদের পক্ষ থেকেও নিরাপত্তার জন্য সদস্য রাখা হয়েছে। কোনরকম আপত্তিকর ঘটনা ছাড়ায় আমরা একটি সুন্দর উৎসব সনাতন ধর্মালম্বীদের দিতে বদ্ধপরিকর। আপনারা সকলে সরকারী সকল নিয়মনীতি ও স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপন করুন”।
এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্য শ্রী রতন চন্দ্র, শহিদুল ইসলাম, রিদয় হাসান সজল, গ্রাম পুলিশ দফাদার মনোরঞ্জন রায়, নিমাই চন্দ্র, সুমারী দাস, সুকুমার চন্দ্র, ভোলা সুত্রধর, গোবিন্দ কুমার প্রমুখ।

শেয়ারকরুন: