সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

বগুড়া সদরের চাঁদপুরে দূর্গা মন্দির পরিদর্শন

বগুড়া সদরের চাঁদপুরে দূর্গা মন্দির পরিদর্শন

বগুড়া জেলা প্রতিনিধিঃ চলছে শারদীয় দূর্গা উৎসব। আজ মহা সপ্তমী। গতকাল বৃহস্পতিবার ষষ্ঠী পুজার মধ্য দিয়ে হিন্দুধর্মের এই বড় উৎসব শুরু হয়েছে। আনন্দঘন পরিবেশে চলছে পুজার আয়োজন। ঢাক ঢোল আর শঙ্খের শব্দে মুখোরিত হয়েছে মন্দির প্রাঙ্গন। বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর হিন্দুপাড়াতেও ৪র্থ বারের মত উদযাপিত হচ্ছে এই দুর্গাৎসব।
নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং এর সভাপতি শাহিনুর ইসলাম টম্পির নির্দেশনায় পুজা মন্ডব পরিদর্শন করেন ইউনিয়ন বিট পুলিশিং এর সাধারণ সম্পাদক শাফায়াত সজল, নির্বাহী সদস্য শহিদুল ইসলাম, মুজাহিদুল ইসলাম বন্ধন, রিদয় হাসান সজল, রসুল খন্দকার, রওশন কবীর ও বুলবুল আহমেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি শ্রী ললিন চন্দ্র সুত্রধর, সাধারণ সম্পাদক দিপক চন্দ্র সুত্রধর, পুরোহিত শয়ন চক্রবর্তী, সদস্য পরিমল চন্দ্র, সুব্রত চন্দ্র, রতন চন্দ্র, বেলী সুত্রধর, নয়ন সুত্রধর, রতন সুত্রধর, কনিকা রানী, নিবারণ চন্দ্র, পলান সুত্রধর, নিরব চন্দ্র সুত্রধর, বকুল বালা রানী, সাগর কুমার প্রমুখ।
মন্দির পরিদর্শন শেষে গ্রাম পুলিশ নিমাই চন্দ্র, সুকুমার চন্দ্র ও মন্দির কমিটির সদস্যদের সাথে কথা বলেন বিট পুলিশিং এর সদস্যরা। এসময় আয়োজকরা জানান, নিরাপত্তার ব্যাপারে তারা আশাবাদী এবং সদর থানা প্রশাসন তাদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছে। প্রতি বছরের ন্যায় এবারেও তারা শান্তিপুর্ন ভাবে উৎসব পালন করতে পারবেন বলে তারা আশা করছেন।

শেয়ারকরুন: