রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন কাল

বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন কাল

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচন আগামিকাল ২০ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হবে। চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন কমিশন এর নিয়ম অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকাল থেকে ভোট গ্রহণ শুরু হবে।
উপনির্বাচনকে ঘিরে এলাকায় ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। ইউনিয়নের বিভিন্ন চা স্টল, হোটেল, দোকানগুলোতে চলছে নির্বাচনকে ঘিরে আড্ডা ও আলোচনা। ৬ নং ওয়ার্ডের ভোটেরদের মধ্য চলছে পছন্দের প্রার্থীকে জয় লাভ করানোর শেষ প্রস্তুতি। সোমবার দিবাগত রাত্রি ১২টা থেকে নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে বন্ধ হলেও থেমে নেই রাস্তা ঘাটে আলাপ আড্ডার মাধ্যমে প্রচার প্রচারণা।
উক্ত উপনির্বাচনে মোট ২ জন প্রার্থী অংশগ্রহণ করছেন। চাঁদপুর স্কুল এলাকার বাসিন্দা মাহফুজার রহমান মোরগ প্রতীক নিয়ে এবং চাঁদপুর সরকারপাড়ার নাজমুল সরকার তালা প্রতীক নিয়ে ভোটে অংশগ্রহণ করছেন। প্রার্থিরা দুজনেই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জনিয়েছেন । তারা দুজনেই বিশ্বাস করেন ভোটাররা উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।
ইউপি সদস্য প্রার্থী মাহফুজার রহমান এর সাথে কথা বললে তিনি জানান,”ভোট সুষ্ঠুভাবে হলে ভোটাররা আমাকে জয়ী করবে বলে আশা রাখি। তিনি অভিযোগ করে বলেন, আমার কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি সহ হুমকি প্রদান করা হয়েছে। নির্বাচনী প্রচার কাজে বাধা প্রদান করেছে প্রতিপক্ষ। আমি সেই বিষয়গুলো মৌখিক ভাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছি”। ভোট কেন্দ্রের আইনশৃঙ্খলার দিকে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এই প্রার্থী।
এ বাপ্যারে অপরপ্রার্থী নাজমুল সরকার জানান, “আমার ব্যাপারে যেসব অভিযোগ করা হয়েছে তা ভিত্তিহীন বরং আমার কর্মীদের হয়রানী করা হয়েছে। ভোটাররা যদি তাদের ভোটাধিকার সঠিক ভাবে প্রয়োগ করতে পারে তাহলে জয় আমাদের সুনিশ্চিত। তবে ভোটের ফলাফল যাই আসুক না কেন আমি তা মেনে নিবো”।
সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এ এস এম জাকির হোসেন এই প্রতিবেদককে জানান, উপনির্বাচন উপলক্ষে আমাদের  সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। ভোটগ্রহন যেহেতু ইভিএম এ নেয়া হবে সেহেতু আমরা গত ৩ দিন যাবত প্রিজাইডিং অফিসারের মাধ্যমে ভোটারদের ইভিএমে ভোট দেবার প্রশিক্ষণও করিয়েছি।
এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান এর সাথে কথা বললে তিনি জানান,” ভোট অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য সদর উপজেলা প্রশাসন বদ্ধপরিকর। এক্ষেত্রে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কেউ যাতে আইন শৃংখলার অবনতি না করতে পারে সেজন্য পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে”।

শেয়ারকরুন: