রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের সমাপনী

বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের সমাপনী

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার ঐতিহ্যবাহী নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের  অংশগ্রহণে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ডিসেম্বর) সকালে নুনগোলা উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় এসএসসি ২০০৬ ব্যাচকে হারিয়ে ২/১ গোলে বিজয়ী হয় ২০১৪ সালের ব্যাচ।
এই টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত সার্বিক  তত্বাবধান করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক, ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী পর্বের সভাপতি ও তরুণ সমাজ সেবক রাজিবুল করিম রাফি।
অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রওশন আলী আলো, ইউপি সদস্য এবিএম শাফিকুর রহমান শাফি, সাবেক ফুটবলার সাজেদুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী শাফি পারভেজ, নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক শাফায়াত সজল,  ইউনিয়ন যুবলীগ এর সাধারন সম্পাদক রিজু হোসাইন, বিশিষ্ট সমাজ সেবক মোশারফ হোসেন হিরু, শফিকুল ইসলাম পলাশ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ফিরোজ সরকার, সদস্য সাজ্জাদুল ইসলাম শুভ, মোমিনুল ইসলাম লিমন, বাবুল হোসাইন, মৃদুল হাসান প্রমুখ। রেফারি হিসাবে উক্ত ফাইনাল খেলা পরিচালনা করেন শ্রী সাজন রবিদাস। লাইন্সম্যান হিসাবে ছিলেন খোকন আহমেদ ও রুস্তম আলী।
উক্ত খেলায় চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকার প্রাইজমানি, চ্যাম্পিয়ন ট্রফি ও ব্যাচের প্রত্যেক খেলোয়াড়কে মেডেল প্রদান করা হয়। অপরদিকে রানার্সআপ দলকে ১০ হাজার টাকা প্রাইজ মানি,  রানার্স আপ ট্রফি সহ মেডেল প্রদান করা হয়।
উল্লেখ্য, উক্ত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে নুনগোলা উচ্চ বিদ্যালয়ের ২০০০ সাল থেকে ২০২০ সালে অধ্যয়নকালের সকল ব্যাচ অংশগ্রহণ  করে। প্রত্যেক  ব্যাচের দলনেতার হাতে সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

শেয়ারকরুন: