রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের সমাপনী

বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের সমাপনী

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার ঐতিহ্যবাহী নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের  অংশগ্রহণে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ডিসেম্বর) সকালে নুনগোলা উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় এসএসসি ২০০৬ ব্যাচকে হারিয়ে ২/১ গোলে বিজয়ী হয় ২০১৪ সালের ব্যাচ।
এই টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত সার্বিক  তত্বাবধান করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক, ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী পর্বের সভাপতি ও তরুণ সমাজ সেবক রাজিবুল করিম রাফি।
অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব রওশন আলী আলো, ইউপি সদস্য এবিএম শাফিকুর রহমান শাফি, সাবেক ফুটবলার সাজেদুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী শাফি পারভেজ, নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক শাফায়াত সজল,  ইউনিয়ন যুবলীগ এর সাধারন সম্পাদক রিজু হোসাইন, বিশিষ্ট সমাজ সেবক মোশারফ হোসেন হিরু, শফিকুল ইসলাম পলাশ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ফিরোজ সরকার, সদস্য সাজ্জাদুল ইসলাম শুভ, মোমিনুল ইসলাম লিমন, বাবুল হোসাইন, মৃদুল হাসান প্রমুখ। রেফারি হিসাবে উক্ত ফাইনাল খেলা পরিচালনা করেন শ্রী সাজন রবিদাস। লাইন্সম্যান হিসাবে ছিলেন খোকন আহমেদ ও রুস্তম আলী।
উক্ত খেলায় চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকার প্রাইজমানি, চ্যাম্পিয়ন ট্রফি ও ব্যাচের প্রত্যেক খেলোয়াড়কে মেডেল প্রদান করা হয়। অপরদিকে রানার্সআপ দলকে ১০ হাজার টাকা প্রাইজ মানি,  রানার্স আপ ট্রফি সহ মেডেল প্রদান করা হয়।
উল্লেখ্য, উক্ত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে নুনগোলা উচ্চ বিদ্যালয়ের ২০০০ সাল থেকে ২০২০ সালে অধ্যয়নকালের সকল ব্যাচ অংশগ্রহণ  করে। প্রত্যেক  ব্যাচের দলনেতার হাতে সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

শেয়ারকরুন: