সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

বন্দুকের কয়েকটি গুলি বর্ষণ গাবতলীতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত-৬, গ্রেফতার-১

বন্দুকের কয়েকটি গুলি বর্ষণ গাবতলীতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত-৬, গ্রেফতার-১

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে পূর্বশত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৬জন আহত হয়েছে। সংঘর্ষের সময় পাখি মারার বন্দুকের (এয়ারগান) কয়েকটি গুলি বর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সাইফুল (৫২) নামের এক ব্যক্তিকে আটক করেছে এবং ১টি এয়ারগান উদ্ধার করেছে। ৭ নভেম্বর শনিবার সকালে উপজেলার সোনারায় ইউনিয়নের টিওরপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।
একাধিকসূত্র জানায়, উল্লেখিত টিওরপাড়া গ্রামের মৃত মোন্তেজার রহমানের ছেলে সাইফুল ইসলামের সঙ্গে একই গ্রামের হান্নান সরকারের পূর্বের বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে গতকাল শনিবার সকালে সাইফুল ও হান্নানের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে হান্নান সরকার গুরুত্বর জখম হয়। এর পরপরই টিওরপাড়া গ্রামবাসী উত্তেজিত হয়ে সাইফুলের বাড়ী ঘেরাও করে। এ সময় সাইফুল আত্মরক্ষার্থে এয়ারগান বন্দুক দিয়ে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। এতে টিওরপাড়া গ্রামের মোফাজ্জলসহ বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত হান্নানের স্ত্রী মিলন বেগম বাদী হয়ে শনিবার থানায় একটি মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে থানার এসআই সাধক চন্দ্র সঙ্গীয় ফোর্স নিয়ে  সন্ধ্যারাতে অভিযুক্ত সাইফুলকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পুরো উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে এবং ঘটনার সঙ্গে জড়িত সাইফুলকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ারকরুন: