সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুলেল তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন নব-গঠিত কেন্দ্রীয় কৃষকদলের নেতৃবৃন্দ ধ্বংসের শেষ ধাপে ঐতিহ্যবাহী তুষভান্ডার জমিদার বাড়ী বগুড়ায় দেড় কেজি গাজা ও চাপাতি সহ গ্রেফতারঃ ১ সোনাতলায় হাইস্কুল মাঠে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কামালেরপাড়া একাদশের কাছে বিশুরপাড়া গ্রাম উন্নয়ন সংস্থা ২-১ গোলে পরাজিত

বর্তমান সরকারের শাসনামলে বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না -বগুড়ার জেলা প্রশাসক

বর্তমান সরকারের শাসনামলে বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না -বগুড়ার জেলা প্রশাসক

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক বলেছেন, শেখ হাসিনার সরকার গরীব মানুষের সরকার। এই সরকারের শাসনামলে একটি পরিবারও গৃহহীন থাকবে না। সরকার গৃহহীন ও যাদের জমি নেই এমন পরিবারের তালিকা প্রনয়ন করে পর্যায়ক্রমে তাদের জন্য অত্যাধুনিক বাসগৃহ নির্মাণ করে দিচ্ছে।
তিনি ৩ জানুয়ারী  রোববার বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা, পাকুল্লা ও তেকানীচুকাইনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে ভুমিহীন মানুষের জন্য নির্মিত ঘর পরিদর্শনকালে উপরোক্ত কথা বলেন। তিনি তার বক্তব্য আরও বলেন, ভুমিহীনদের জন্য নির্মিত ঘরগুলো যেন মান সম্মত ও বসবাসযোগ্য করে নির্মাণ করা হয় এ জন্য তিনি সংশ্লিষ্ট ব্যক্তিদের নির্দেশ দেন। এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই এলাকার লোকজনকে ভালোবাসে বলেই লাখ লাখ টাকা ব্যয়ে তাদের জন্য বাসগৃহের ব্যবস্থা করছে। এ সময় তিনি গুচ্ছগ্রামবাসীর কুশোলাদী বিনিময় করেন এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।
গুচ্ছগ্রামবাসীদের নিরাপত্তার জন্য সীমানা প্রাচীর নির্মাণ, শিশুদের জন্য স্থাপনকৃত গুচ্ছগ্রামের প্রাথমিক বিদ্যালয়টি জাতীয়করণের প্রক্রিয়া শুরু করার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশনা এবং ছিন্নমূল ভুমিহীন শ্রেণির মানুষের জীবনযাত্রার মান বাড়াতে জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কাবেরী জালাল, ওসি রেজাউল করিম রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, তেকানীচুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত প্রমুখ।

শেয়ারকরুন: